http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 3 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় মহিলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটির পরিচিত সভা

admin
October 3, 2022 2:25 am
Link Copied!

বগুড়া জেলা প্রতিনিধি:
বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (০২ অক্টোবর) বিকেলে শহরের টেম্পল রোডস্থ দলীয় কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়। এতে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও শাজাহানপুর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মীরার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ খাদিজা খাতুন শেফালী।

জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকি সরকারের সঞ্চালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না। পরিচিতি সভায় অনুষ্ঠানের প্রধান অতিথি ও প্রধান বক্তা সকলকে ফুল দিয়ে বরণ ও ব্যাচ পড়িয়ে দেন।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর হাতেগড়া সংগঠন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ। এদেশের সকল লড়াই সংগ্রামে মহিলা আওয়ামী লীগের প্রত্যক্ষ ভুমিকা রয়েছে। বর্তমানে দেশে ৫২% নারী, তাই নারীদের বাদ দিয়ে কখনও কোন জাতি এগিয়ে যেতে পারেনি। বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গসংগঠন হয়ে সারাদেশের নিজেদের কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। নারীরা নিজের পরিবার সামলানোর পর দলের জন্য নিজেদের নিয়োজিত করেন। দেশের সকল কর্মকান্ডে নারীদের অংশগ্রহণ নিশ্চিত করেছেন আমাদের মমতাময়ী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা এদেশের নারীদের সক্ষমতার জায়গা দিয়েছেন। নারীদের সকল কর্মকান্ডে অংশগ্রহণ নিশ্চিত করেছেন। দেশের সকল ক্ষেত্রে নারীরা পুরুষের সাথে সমানতালে উন্নয়নে অংশ নিয়েছে। নারীদের বাদ দিয়ে কোন কিছুই সম্ভব নয়, তা ঘরে হোক বা বাহিরে। তাই আমাদের সকলকে সোচ্চার থাকতে হবে।

বক্তারা আরও বলেন, আগামী জাতীয় নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করতে হবে। যাতে শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকে। উন্নয়ন বাধাগ্রস্ত করতে নানা ধরনের ষড়যন্ত্র করে যাচ্ছে বিএনপি জামাতের দোসররা। তাই সকল ষড়যন্ত্রকে রুখে দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। বগুড়া মহিলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে যারা স্থান পেয়েছেন তারা নিজ জায়গা থেকে দলকে শক্তিশালী করতে কাজ করে যাবেন। দলের চেইন অব কমান্ড মেনে চলতে হবে সবাইকে। দলের নির্দেশনা মেনে চললে দলীয় শৃংখলা ও দেশের উন্নয়নে নিজেদের অংশগ্রহণ নিশ্চিত করা সম্ভব হবে বলে বক্তারা আহবান জানান।

পরিচিতি সভায় মহিলা আওয়ামী লীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।