http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 29 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘির ছাতিয়ান গ্রাম ইউনিয়ন পরিষদের ভবনে এবার পেট্রল বোমা নিক্ষেপ

admin
December 29, 2022 9:53 pm
Link Copied!

এম,এ রাশেদ স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়ন পরিষদ ভবনে সচিবের কক্ষে হামলা মারপিট ও লুটপাট ঘটনার আড়াই মাস পর এবার ওই ইউনিয়ন পরিষদ ভবনে পেট্রল বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। গত বুধবার (২৮ ডিসেম্বর) গভীর রাতে কে বা কারা কাঁচের পেপসির বোতলে পেট্রল ভরে তাতে আগুন লাগিয়ে এই নাশকতা করার চেষ্টা করে। তবে সেই পেট্রল বোমায় কোন ক্ষয়ক্ষতি না হলেও এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে।

আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির চেয়ারম্যান আব্দুল হক জানান, গত ১২ অক্টোবর বিকেলে অত্র ইউনিয়ন পরিষদ ভবনে সচিবের কক্ষে একদল দুর্বৃত্ত হামলা ও মারপিটে গ্রাম পুলিশসহ কয়েক জনকে আহত ও লুটপাটের ঘটনা ঘটায় ।

এ ঘটনায় থানায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুষার আহমেদ, রাফি সরকার, সাকিল ও বিপ্লবসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এর আড়াই মাস পর গত বুধবার দিবাগত গভীর রাতে দুর্বৃত্তরা এবার ওই ইউনিয়ন পরিষদ ভবনের বারান্দাসহ কয়েকটি স্থান লক্ষ্য করে কাঁচের পেপসির বোতলে পেট্রল ভরে তাতে আগুন লাগিয়ে পর পর ৪টি পেট্রল বোমা নিক্ষেপ করে।

এতে ইউপি ভবনের দেয়াল পুড়ে গেলেও কোন ক্ষয়ক্ষতি কিংবা কেউ আহত হয়নি। পেট্রল বোমা বিস্ফোরন ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। ইউনিয়ন পরিষদ ভবনের নৈশ্য প্রহরি গ্রাম পুলিশ মনোরঞ্জন জানায়, রাত আনুমানিক দেড় টায় বিস্ফোরণের শব্দ শুনে ঘুম থেকে জেগে ইউপি চেয়ারম্যান ও মেম্বারসহ পুলিশকে অবহিত করি।

আদমদীঘি থানার রেজাউল করিম বলেন পেপসি বোতলে কেরোসিন তেল ভরে তাতে আগুন লাগিয়ে আতংক ছড়ায়। ঘটনার সাথে কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।