http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 18 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে একই রাতে দুই দোকানে চুরি

admin
November 18, 2022 11:05 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে একই রাতে দুই দোকানে চুরির ঘটনা ঘটেছে। চোরেরা দোকান ঘরের সাটারের দরজার লক ভেঙ্গে কীটনাশকসহ ৪০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। গত বৃহস্পতিবার ১৭ নভেম্বর দিবাগত গভীর রাতে শিয়ালশন রাস্তার মোড়ে মেসার্স মাহবুব ট্রেডার্সের দোকানে এ চুরির ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় অবহিত করা হয়েছে।

মাহবুব ট্রেডার্সের মালিক মাহবুব আলম খন্দকার জানায়, গত বৃহস্পতিবার সারা দিন বেচা কেনা করে রাত ৮টায় দোকার ঘর বন্ধ করে শিয়ালশন গ্রামে নিজ বাড়িতে যান। পরদিন গত শুক্রবার সকালে দোকান খুরতে এসে দেখেন দোকার ঘরের সার্টারের লক ভাঙ্গা।

পরে ঘরে ঢুকে দেখের দোকান ঘরে রাখা কীটনাশক সালফার, বোরন, দস্তা সার, ম্যাগনেশিয়াম দানাদারসহ বিভিন্ন কোম্পানীর প্রায় ৪০ হাজার টাকার মালামাল চুরি গেছে। এ ছাড়া পাশে আবু বক্কর ছিদ্দিকের মুদি দোকান ঘরের সার্টারের লক ভেঙ্গে চোরেরা প্রবেশ করে মূল্যবান মালামাল না পেয়ে তছনছ করে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জানান, বিসয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হচ্ছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।