http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 30 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে ছাগলে ক্ষেত খাওয়া নিয়ে মারপিটের অভিযোগ

admin
November 30, 2022 4:22 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে আতোয়ার রহমান ও তার ভাই মতিয়ার রহমান ও তাদের চার ছাগল আহত হয়। আহতদের মধ্যে আতোয়ার রহমানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হামপাতালে স্থানান্তর করা হয়েছে এবং ঘটনার একদিন পর একটি ছাগল মারা যাবার খবর পাওয়া গেছে।

গত শনিবার (২৬ নভেম্বর) বিকেল সাড়ে ৫টায় আদমদীঘি উপজেলার জিনইর গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে আদমদীঘি থানায় গত ২৭ নভেম্বর একই গ্রামের মনছুর ফকির ও তার ভাই ফজলুর রহমানের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগে জানা যায়, আদমদীঘি জিনইর গ্রামের আতোয়ার রহমানের কয়েকটি ছাগল গত শানিবার বিকেলে একই গ্রামের জনৈক বাচ্চুর জমিতে লাগানো ধান ক্ষেত খায়। এতে বাচ্চুর আত্মীয় মনছুর ও ফজলুর রহমান ক্ষিপ্ত হয়ে কয়েকটি ছাগলকে মারপিটে আহত করে।

এর প্রতিবাদ করায় পরদিন রোববার মনছুর ফকির ও তার ভাই ফজলুর ফকির ছাগলের মালিক আতোয়ার রহমান ও তার ভাই মতিয়ার রহমানকে বেদম মারধরে আহত করে। আহতদের মধ্যে আতোয়ার রহমানকে গুরুত্তর অবস্থায় প্রথে আদমদীঘি ও পরে বগুড়া হাসপাতালে স্থানান্তর করা হয়।

এর পরদিন আহত ছাগল গুলোর মধ্যে একটি খাসি ছাগল মারা যায়। প্রতিপক্ষ মনছুর ফকির বলেন য়ে খাসি ছাগল মারা গেছে তাকে মারধর করা হয়নি। আদমদীঘি থানার তদন্তকারি উপ পরিদর্শক হাফিজুর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।