http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 18 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে ছেলে মেয়ের মারপিটে বাবা মা আহত

admin
December 18, 2022 10:22 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে ছেলে ফরিদুল ও প্রবাস ফেরত মেয়ে মিনির মারপিটে বাবা বাবুর আলী ও মা আনজুয়ারা বেগম (৪৬) গুরুত্বর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে মা আনজুয়ারা বেগমকে গত শনিবার বিকেলে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেলে আদমদীঘি উপজেলার উজ্জলতা গ্রামে এ ঘটনা ঘটে। মারপিট করার পর আহত মা আনজুয়ারাকে হাসপাতালে নিতে বাধা নিয়ে বাড়িতে আটকিয়ে রাখে ছেলে মেয়ে।

খবর পেয়ে আনজুয়ারা বেগমের স্বামী (ফেরি করে কাপড় ব্যবসায়ী) বাবুর আলী প্রামানিক পরিদন শুক্রবার বাড়ি আসলে তাকেও মারপিরট আহত করে ওই ছেলে মেয়ে।

আদমদীঘির উজ্জলতা গ্রামের ছেলে মেয়ের বাবা বাবুর আলী প্রামানিক জানায়, তার মেয়ে মিনি দীর্ঘদিন যবত প্রবাসে ছিল। সম্প্রতি সে প্রবাস থেকে বাড়ি আসে। ছেলে ফরিদুল পোনামাছ বেচা কেনা করে। তিনি বাবুর আলী গত বুধবার সকালে ফেরি করে কাপড় বিক্রির জন্য আদমদীঘির চাঁপাপুরে যায়। পরদিন গত বৃহস্পতিবার বিকেলে পারিবারিক কলহের জেরধরে তার ছেলে ফরিদুল ইসলাম ও মেয়ে মিনি বেগম তাদের মা আনজুয়ারা বেগমকে বেদম মারপিটে আহত করে।

আহত আনজুয়ারা বেগমকে হাসপাতালে ভর্তি না করে বাড়িতেই আাটকিয়ে রাখে। খবর পেয়ে বাবা বাবুর আলী বাড়ি আসলে ওই ছেলে মেয়ে তাকেও মারপিটে আহত করে। গত শনিবার বিকেলে স্থাানীয়দের সহযোগীতায় তার আহত স্ত্রী আনজুয়ারাকে হাসপাতালে ভর্তি করান। সে বাবুর আলী প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।