http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 5 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কক্সবাজার
  7. কিশোরগঞ্জ
  8. কৃষি বার্তা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. খোলা কলাম
  12. গনমাধ্যাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চট্টগ্রাম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে প্রতিপক্ষের মারপিটে বউ শাশুড়িসহ আহত-৫

admin
February 5, 2023 10:47 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে গাছের ডাল কেটে বসতবাড়িতে ফেলে আসবাবপত্র ভাংচুরের প্রতিবাদ করায় প্রতিপক্ষের মারপিকে বউ শাশুড়িসহ ৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে নুরজাহান (৬০) ও তার পুত্রবধূ পারভীন আক্তার (৩৫) কে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার (৫ ফেব্রুয়ারি) সকাল ৮ টায় আদমদীঘি উপজেলার উজ্জলতা গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় অবহিত করা হয়েছে।

স্থানীয়রা জানায়, আদমদীঘির উজ্জলতা গ্রামের নুর জাহানের বাড়ির ভিতরের লাগানো পিয়ারা ও কামরাঙ্গা গাছের ডাল প্রাচীর ছাড়িয়ে প্রতিবেশি পাশের সাহাদুলের ঘরের ছাউনিতে যায়। গতকাল রোববার সকালে সাহাদুল ওই দুই গাছের ডাল কেটে নুরজাহানের বাড়ির ভিতর ফেলে দেয়।

এতে নুরজাহানের বসতবাড়ির ভিতর থাকা আসবাবপত্র ভেঙ্গে ক্ষতিসাধন হলে নুরজাহান ও তার পুত্রবধূ প্রতিবাদ করতে গেলে প্রতিপক্ষ সাহাদুল তার ছেলেসহ তার লোকজন ক্ষিপ্ত হয়ে নুরজাহান তার পুত্রবধূ পারভীন, ছেলেসহ অন্যান্যদের মারপিটে করে। এতে বউ শাশুড়ি মাথায় আঘাত পেয়ে গুরুত্বর আহত হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।