http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 13 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে বালু ও মাটি কেটে বহন করায় চার ব্যক্তির জরিমানা

admin
January 13, 2023 1:20 am
Link Copied!

 

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে অবৈধ ভাবে বালু তোলা, মাটি কেটে ট্রাক্টর দিয়ে বহন করে সরকারি রাস্তা নষ্ট করার অপরাধে চার ব্যক্তির এক লাখ ২৪ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। গত বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে  নির্বাহি ম্যাজিষ্ট্রেট টুকটুক তালুকদার এই জরিমানা করেন।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানাযায়, আদমদীঘি উপজেলার বিভিন্ন স্থানে সরকারি বিধিনিষেধ উপেক্ষা করে যুবলীগ নেতাসহ একটি মহল এস্কেভেটর (ভেকু) দিয়ে বালি তোলা, পুকুর ও আবাদি জমি খনন করে ট্রাক্টরের মাধ্যমে পাকা সড়ক দিয়ে মাটি বহন করে রাস্তা নষ্ট করছিল।

গত বুধবার ও বৃহস্পতিবার উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট  টুকটুক তালুকদার ও সহকারি কমিশনার (ভুমি) মনিরা সুলতানা উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান অভিযান চালান। অভিযানে অবৈধ ভাবে বালু তোলা, মাটি কেটে বহন করার অপরাধে তারাপুর থেকে ২টি, ছাতিয়ানগ্রাম থেকে ৭টি, চাঁপাপুর ৫টি ও মুরইল থেকে ৩টিসহ মোট ১৭টি ট্রাক্টর জব্দ করেন।

গতকাল বৃহস্পতিবার দুপুুরে ভ্রাম্যমান আদালত বসিয়ে উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট টুকটুক তালুকদার সরকারি বিধিনিষেধ উপেক্ষা করে এস্কেভেটর (ভেকু) দিয়ে বালি তোলা, পুকুর ও আবাদি জমি খনন করে ট্রাক্টরের মাধ্যমে পাকা সড়ক দিয়ে মাটি বহন করে রাস্তা নষ্ট করার অপরাধে বাদশা মিয়ার ৫০ হাজার টাকা, সাহাদত হোসেনের ৫০ হাজার টাকা, রবিউল ইসলামের ১৫ হাজার  টাকা ও কুন্দগ্রামের যুবলীগ নেতা রুহুল আমিনের তোলা বালু নিলাম করে ৯ হাজার টাকাসহ মোট এক লাখ ২৪ হাজার টাকা জরিমানা করেন।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।