http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 16 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে মহান বিজয় দিবস পালিত

admin
December 16, 2022 6:46 pm
Link Copied!

                                                                      এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে মহান বিজয় দিবস যথাযথ ভাবে পালন করা হয়েছে। গতকাল শুক্রবার ১৬ ডিসেম্বর সকাল ৯টায় হাই স্কুল মাঠে কুচকাওয়াজ ও শারীরিক কসরত অনুষ্ঠিত হয়। দুপুর ২ টায় উপজেলা চত্বরে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদারের সভাপতিত্বে সংকর্ধণা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়রম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু।

উপজেলা কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, সহকারি পুলিশ সুুপার নাজরান রউফ, থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খান, নাজিমুল হুদা খন্দকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হামিদ, ডেপুটি কমান্ডার আবির উদ্দীন, বীর মুক্তিযোদ্ধ আজমল হোসেন, বীর মুক্তিযোদ্ধা নিমাই কুন্ডু, ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, জিল্লুর রহমান প্রমুখ। সভায় বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়তে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আবারও স্বাধীনতার পক্ষের শক্তি নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ী করে মুক্তিযোদ্ধাদের আরও সম্মানিত করতে সকলকে এগিয়ে আসার আহবান জানানো হয়।

পরে শরীর চর্চায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।