http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 19 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে সস্তায় মুরগী বিক্রির মাইকিং করতে গিয়ে গৃহবধূকে ধর্ষণ

admin
January 19, 2023 7:22 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে সস্তায় মুরগী বিক্রির মাইকিং করতে গিয়ে এক গূহবধূকে ধর্ষণের অভিযোগে এমরান আলী (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার এমরান উপজেলার বড় জিনোইর গ্রামের নুর ইসলামের ছেলে। বুধবার সকালে ওই গৃহবধূর স্বামীর দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানাযায়, সোমবার সকালে ডাক্তার দেখানোর জন্য ওই গৃহবধূর স্বামী আদমদীঘি বাজারে যান। সেই সুযোগে ওই এলাকায় কম দামে (সস্তায়) ব্রয়লার মুরগী বিক্রি করবে বলে মাইকিংয়ের কাজ করছিলো এমরান আলী নামের ওই যুবক। মাইকিং করাকালে বেলা সাড়ে ১২টায় উপজেলার নিমাইদীঘি গ্রামের দীঘিরপাড় এলাকায় ওই গৃহবধূর বাড়ীতে ঢুকে তার কাছে খাবারের পানি চান।

গৃহবধূ টিউবওয়েলে পানি নিতে গেলে এমরান আলী তাকে পেছন থেকে মুখ চেপে ধরে জোড়পূর্বক ধর্ষণ করে। তার চিৎকার শুনে প্রতিবেশিরা এগিয়ে এলে এমরান দৌঁড়ে পালিয়ে যায়। পরে গৃহবধূর স্বামী বাড়িতে ফিরলে বিষয়টি তাকে জানানো হয়। পরের দিন মঙ্গলবার দিবাগত রাতে তিনি (গৃহবধূর স্বামী) বাদী হয়ে এমরানের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

সেই মামলায় বুধবার সকালে এরমানকে তার বাড়ির সামনে থেকে গ্রেফতার করে পুলিশ। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, ওই গৃহবধূর স্বামীর দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।