http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 8 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে সিঁদ কেটে সোনার দোকানে দুঃসাহসিক চুরি

admin
October 8, 2022 4:51 pm
Link Copied!

এম,এ রাশেদ

বগুড়ার আদমদীঘিতে সেবা এন্ড অন্তরা জুয়েলার্স নামক একটি সোনার দোকান দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরেরা দোকান ঘরের দেয়ালে সিঁদ কেটে ভিতরে প্রবেশ করে সিন্দুকের তালা ভেঙ্গে ৮০ ভরি স্বার্ণালংকারসহ প্রায় এক কোটি টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এসময় চোরেরা ওই দোকান ঘরে স্থাপিত সিসি ক্যামেরার মেশিনও নিয়ে যায়।

গত ৭ অক্টোবর শুক্রবার দিবাগত রাতে আদমদীঘির জসিম মার্কেটে এ চুরির ঘটনা ঘটে।
জানাযায়, আদমদীঘির প্রানকেন্দ্র থানা রোডে জসিম মার্কেটে অবস্থিত সেবা এন্ড অন্তরা জুয়েলার্স রয়েছে। এই জুয়েলার্সের মালিক নুর ইসলাম কাজল জানায়, তার ভাতিজা হৃদয়কে শুধু দোকান খুলে রাখতে বলে দোকানের সিন্দুকে স্বর্ণালংকার, রুপা ও নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র রেখে সিন্দুকে তালা দিয়ে ৪ অক্টোবর কক্সবাজারে ভ্রমনে যান।

দোকান মালিক নুর ইসলাম কাজলের ভাতিজা হৃদয় গত বৃহস্পতিবার সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়ি যায়। এরপর গত শুক্রবার দিবাগত রাতে চোরেরা জসিম মার্কেটে ঢাকা টেইলার্সের দোকানের পিছনের দরজার সার্টারের তালা ভেঙ্গে ঘরে ঢুকে পাশের একই দেয়ালে অবস্থিত সেবা এন্ড অন্তরা জুয়েলার্সের দোকান ঘরের দেয়ালে সিঁদ কেটে চোরেরা ভিতরে প্রবেশ করে সিসি ক্যামেরার লাইন বিচ্ছিন্ন করে সোনার দোকানের সিন্দুকের তালা ভেঙ্গে ৮০ ভরি ওজনের সোনার গহনা, ১০০ ভরি রুপা ও নগদ ৫০ হাজার টাকাসহ প্রায় কোটি টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। চোরেরা যাবার সময় সিসি ক্যামেরার মেশিন খুলে নিয়ে যায়। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, দোকান মালিক কক্সবাজার থেকে আসার পর কত টাকার মালামাল চুরি গেছে তা জানা যাবে এবং মামলা গ্রহন করা হবে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।