http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 15 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে ১৬ কেজি গাঁজাসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেফতার

admin
December 15, 2022 11:12 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে বাসে অভিযান চালিয়ে নারীসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। গত বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকালে নওগাঁ-বগুড়া মহাসড়কের আদমদীঘির পূর্ব ঢাকারোড (পশ্চিম সিংড়া) নামক স্থানে নওগাঁগামী শ্যামলী পরিবহন নামের বাস তল্লাশি করে ১৬ কেজি গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, কুমিল্লা জেলার ব্রাক্ষ্মণপাড়া (বিপাড়া) উপজেলার বাগড়া গ্রামের কাজী মসলেম উদ্দিনের ছেলে তাজুল ইসলাম (৬০), ব্রাক্ষ্মণবাড়ীয়া জেলার আখাউড়া উপজেলার মনিহুন্দা গ্রামের শহিদ মিয়ার স্ত্রী রোকেয়া বেগম (৪৫), একই জেলার কসবা উপজেলার গোপিনাথপুর (কোনাপাড়া) গ্রামের মিজান মিয়ার স্ত্রী নার্গিস বেগম (৩৫), একই গ্রামের মিলন মিয়ার স্ত্রী সাজেদা বেগম (৫০) ও রাজ্জাক ওরফে রেজেক মিয়ার বিধবা স্ত্রী মিলন ওরফে মিলি বেগম (৫২)। এ ব্যাপারে আদমদীঘি থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার খ সার্কেলের পরিদর্শক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম জানান, ঢাকা থেকে বাস যোগে বিপুল মাদক নওগাঁর উদ্দেশ্যে যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির পূর্ব ঢাকারোড পশ্চিম সিংড়া নামক স্থানে সঙ্গীয় ফোর্সসহ অবস্থান নিয়ে বিভিন্ন যানবাহন তল্লাশি করা হয়।

সকাল সাড়ে ৬টায় ঢাকা থেকে ছেড়ে আসা নওগাঁগামী ঢাকা মেট্রো-ব-১৪-৪৭৫৯ নম্বর শ্যামলী নামক বাস তল্লাশি কালে বাসে সিটে যাত্রী বেশে বসা উল্লেখিত নারীসহ ৫জন মাদক ব্যবসায়ী তাদের সিটে পলিথিন ব্যাগে কৌশলে রাখা ১৬ কেজি গাঁজা উদ্ধারসহ তাদের গ্রেফতার করে আদমদীঘি থানায় সোর্পদ করা হয়েছে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম ঘটনা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের ওই দিন দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।