http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 19 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘির আহত আ‘লীগ নেতাকে ঢাকায় স্থানান্তর

admin
November 19, 2022 3:55 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে দুর্বৃত্তদের হামলায় আহত ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা (৫০) কে আশংকাজনক অবস্থায় ঢাকার একটি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। গত শুক্রবার ১৮ নভেম্বর বিকেলে তাকে আদমদীঘি হাসপাতাল থেকে ঢাকায় নেয়া হয়। তার অবস্থা এখনও সংকাপন্ন বলে পারিবারিক সুত্রে বলা হয়।

এ ঘটনায় গত শুক্রবার রাতে তার ভাই গোলাম মর্তুজা বাদি হয়ে একজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।
গত বুধবার ১৬ নভেম্বর দিবাগত রাতে আদমদীঘি সদর ইউপির ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শিবপুর গ্রামের গোলাম মোস্তফা সান্তাহারের পশ্চিম ঢাকারোড এলাকায় ট্রাক গ্যারেজ থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে রাত সাড়ে ৩টায় সান্তাহার-বগুড়া মহাসড়কের তিয়রপাড়ার ব্রিজের পূর্বে কলাবাগান (বকুলতলা) নামক স্থানে ৭/৮ জনের একদল দুর্বৃত্তরা তার পথরোধ করে হাত বেঁধে ধারালো অস্ত্র দিয়ে মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যার চেষ্টা করে।

সে মারা গেছে ভেবে তাকে ফেলে রেখে মোটরসাইকেল, মোবাইল ফোন ও ১১ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দুবৃর্ত্তরা পালায়। পরে টহল পুলিশ তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। তার অবস্থা আশংকা হওয়ায় গত শুক্রবার ঢাকায় স্থানান্তর করা হয়েছে। আদমদীঘি থানার ওসি রেজাউল করিম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।