http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 11 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার কাহালুর নারহট্র শিক্ষা প্রতিষ্ঠানে ইউপি চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে জার্সি ও ফুটবল বিতরণ

admin
January 11, 2023 9:23 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টকে উৎসাহ প্রদানে বুধবার (১১ই জানুয়ারি) উপজেলার বিবিরপুকুর আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়ের অডিটোরিয়াম হলরুমে নারহট্র ইউ পি চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. আব্দুর রহিম এর নিজস্ব অর্থায়নে ১২টি প্রাথমিক বিদ্যালয় ও ৪টি ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে জার্সি ও ফুটবল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জার্সি ও ফুটবল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারহট্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. আব্দুর রহিম।

উক্ত জার্সি ও ফুটবল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা নির্বাহি অফিসার মোছা. মেরিনা আফরোজ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা শিক্ষা অফিসার কাজী মো. জাহাঙ্গীর আলম, সহকারি শিক্ষা অফিসার শামীম ইকবাল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিবিরপুকুর আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল হান্নান, নারহট্র ইউনিয়ন পরিষদের সদস্য গোলাম রব্বানী, বিনোদ কল্যাণপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শফিউল আলম (নয়ন), নারহট্র সরকারি প্রাথমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আবু বক্কর সিদ্দিক প্রমূখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারহট্র ইউ পি সদস্য শহিদুল ইসলাম, হোসনেয়ারা কাওসার,সেলিনা আক্তার, শাহানাজ পারভীন, মোজাহার আলী প্রামানিক, আব্দুল মতিন, আব্দুল মান্নান প্রামানিক, গোলাম রব্বানী মন্ডল, মমতাজ আলী খন্দকার, গোলাম রব্বানী সহ ১৬টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও অত্র ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।