http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 17 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার কাহালুর নিয়ামতপুর গ্রামে লায়ন ডাঃ বোরহান উদ্দিনের উদ্যোগে ক্রীড়া প্রতিযোগিতা ও পিঠা উৎসব

admin
December 17, 2022 9:54 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার দিনব্যাপী বগুড়ার কাহালু উপজেলার দূর্গাপুর ইউনিয়নের নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে লায়ন ডাঃ বোরহান উদ্দিন সম্রাট এর সার্বিক সহযোগিতায় ক্রীড়া প্রতিযোগিতা ও পিঠা উৎসব অনুণ্ঠিত হয় ।

ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামীলীগনেতা, বিশিষ্ট ব্যবসায়ী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক লায়ন ডাঃ বোরহান উদ্দিন সম্রাট।

উক্ত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহি সদস্য সাবেক ছাত্রনেতা তৌহিদুল করিম কল্লোল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তাইরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি শফিকুল ইসলাম শফিক, উপজেলা যুবলীগের সভাপতি ও কাহালু সদর ইউ পি চেয়ারম্যান সহকারি অধ্যাপক পি এম বেল্লাল হোসেন, বগুড়া শহর আওয়ামীলীগের সদস্য মো. ফারুক খান, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কাহালু ইউসিসিএলিঃ এর চেয়ারম্যান মেহেদী হাসান রাজিব, আওয়ামীলীগনেতা আবুল কাশেম,

জাহিদুর রহমান, শাহিন খান, জুয়েল, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বায়জীদ সহ অত্র গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন চিত্রজাগতের খলনায়ক সুশান্ত, অভিনেতা চিকন আলী, অভিনেত্রী অপু বিশ্বাস।

লায়ন ডাঃ বোরহান উদ্দিন সম্রাট গ্রামের রাস্তা-ঘাটের উন্নয়ন ও গ্রামে বিদ্যুৎ আনায়নে সহ ব্যাপক অবদান অব্যাহত রখেছেন।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।