http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 24 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে গাছ থেকে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

admin
September 24, 2022 3:30 pm
Link Copied!

এম,এ রাশেদ
বগুড়ার ধুনটে গাছ থেকে পড়ে মতিয়ার রহমান মতি (৩৬) নামে এক মৌসুমী ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত মতিয়ার উপজেলার মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি গ্রামের হবিবর রহমানের ছেলে।

শনিবার (২৪ই সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাসান আহম্মেদ জেমস মল্লিক এ তথ্য নিশ্চিত করে বলেন, সকাল ৯টায় স্থানীয় কবরস্থানে মতিয়ার রহমানের দাফন সম্পন্ন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, হতদরিদ্র মতিয়ার রহমান মতি মৌসুমী ক্ষুদ্র ব্যবসায়ী। তিনি আখ, আম, জাম, কাঠাল, তাল, ডাব, নারিকেল সহ বিভিন্ন ধরণের মৌসুমী ফলের ব্যবসা করে জীবিকা নির্বাহ করেন। তারই ধারাবাহিকতায় শুক্রবার বিকেল ৫টার দিকে নারিকেল পাড়ার জন্য মথুরাপুর ইউনিয়ন পরিষদ চত্বরে নারিকেল গাছের চুড়ায় ওঠেন । এ সময় অসাবধানতাবশত তিনি নারিকেল গাছ থেকে নীচে টয়লেটের ছাদের উপর পড়ে অচেতন হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সন্ধ্যা ৭টার দিকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। বগুড়ায় যাওয়ার পথে রাত ৮টার দিকে মতিয়ার মারা যান।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক সোহেল রানা বলেন, গাছ থেকে পড়ে অচেতন অবস্থায় মতিয়ারকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। কিন্ত তার শারীরিক অবস্থা খুবই খারাপ ছিল। তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় পাঠানো হয়েছিল।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।