http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 6 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে দাম্পত্য কলহের জেরে যুবকের আত্মহত্যা

admin
January 6, 2023 12:43 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে দাম্পত্য কলহের জেরে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে রাব্বি শেখ (২২) নামের এক যুবক আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৫ই জানুয়ারী) উপজেলার মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত যুবক ওই গ্রামের মৃত জহুরুল শেখের ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৬ মাস পূর্বে একই গ্রামের তাজেল ঘোষের মেয়ে তানিয়া খাতুনের সঙ্গে জহুরুল শেখের ছেলে রাব্বি শেখের বিয়ে হয়। বিয়ের পর থেকেই পারিবারিক কলহের সৃষ্টি হয়। গত ২ জানুয়ারি বিকেলে স্বামী স্ত্রীর মাঝে আবারও সাংসারিক বিষয় নিয়ে ঝগড়া হলে, স্ত্রী তানিয়া খাতুন অভিমান করে বাবার বাড়ি চলে যায়।

চলে যাওয়ার পর মানসিকভাবে দুশ্চিন্তায় ভুগছিলেন রাব্বি। এমতাবস্থায় বৃহস্পতিবার সকালে স্থানীয় একটি ইট ভাটার পাশে গিয়ে গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে। পরে স্থানীয় স্থানীয় ও পরিবারের লোকজন এসে তাৎক্ষণিক ভাবে সিএনজি যোগে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ওই দিন বেলা প্রায় ১২টার সময় তার মূত্যু হয়।

এ ঘটনায় ধুনট থানায় একটি অপমৃত্যু মামলা রেকোর্ড ভুক্ত হয়েছে বলে তথ্য নিশ্চিত করেন ধুনট থানার সেকেন্ড অফিসার এসআই আসাদুজ্জামান।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।