http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 13 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে বঙ্গবন্ধু ফুটবল টুনার্মেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

admin
November 13, 2022 6:37 pm
Link Copied!

 

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

 

বগুড়ার ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের ভূবনগাতি যুব সমাজ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু ফুটবল ২০২২ইং টুনার্মেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ই নভেম্বর) বিকালে ভূবনগাতি বঙ্গবন্ধু মাঠে উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় অংশগ্রহণকারী প্রতিযোগী দুটি দল হলো ভূবনগাতি ফুটবল একাদশ বনাম গুয়াগাছি ফুটবল একাদশ।
উক্ত খেলায় নির্ধারিত সময়ে গোলে শূন্য অমিমাংসিত শেষ হলে পরে ট্রাইবেকারে ভূবনগাতি ফুটবল একাদশ পার্শবর্তী শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের শুয়াগাছি ফুটবল একাদশ কে ট্রাইবেকারে ৫-৪ গোলের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। টুনার্মেন্টে চ্যাম্পিয়ন দলকে পুরষ্কার হিসেবে ৩২”এলইডি ইঞ্চি টিভি ও রানার্সআপ দলকে ২৪” ইঞ্চি এলইডি টিভি হাতে তুলে দেওয়া হয়।

উক্ত টুনার্মেন্টে সেরা গোলদাতার পুরুষ্কার জেতেন ভূবনগাতি একাদশের যুবায়ের আহমেদ অন্তর।

এসময় চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদের চোয়ারম্যান হাসানুর করিম পুটুর সভাপতিত্বে, প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি টি,আই,এম নুরুন্নবী তারিক,সাধারণ সম্পাদক প্রকৌশলী আসিফ ইকবাল সনি।
বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, ধুনট উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি গোলাম হোসেন সরকার,কুদরত-ই-খুদা জুয়েল,রেজাউল করিম রেজা,
যুগ্ম সাধারন সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরীফ, চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো।
এছাড়াও ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।