http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 23 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার মহাস্থানগড়ের ব্যবসায়ী ওলি মিয়ার মৃত বাবা মার জন্য রুহের মাগফেরাত কামনা করে দোয়া

admin
November 23, 2022 12:04 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জের মহাস্থান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ওলি মিয়ার বাসভবনে বুধবার বাদ জোহর তার মরহুম বাবা,মা সহ পরিবারের মৃত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিল পূর্বে আলোচনা সভায় কুরআন ও হাদিস থেকে আলোচনা করেন মোকামতলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওঃ আমিনুর ইসলাম,আলহাজ্ব মাওঃ শাহ আলম সরকার,আলহাজ্ব মাওঃ আব্দুর রউফ,হাফেজ মাওঃ আব্দুল হামিদ। এসময় উপস্থিত ছিলেন রায়নগর ইউপির সাবেক চেয়ারম্যান সালাহ উদ্দিন মিল্লাত,বিশিষ্ট সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক বাবলু, সমাজ সেবক আলহাজ্ব আব্দুল জলিল,বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব বজলুর রহমান, তরিকুল ইসলাম ফাইন,নজরুল ইসলাম নোমান,সিরাজুল ইসলাম,শামীম আহম্মেদ,নুরুল ইসলাম,আব্দুর রাজ্জাক,আব্দুল হামিদ,

মহাস্থান প্রেস ক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু,সহ-সভাপতি আব্দুর রহিম সাজু,সাধারণ সম্পাদক এস আই সুমন,যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান,কোষাধ্যক্ষ গোলাম রব্বানী শিপন,প্রতিষ্ঠাতা সভাপতি নির্বাহী সদস্য আব্দুল বাছেত,আজিজুল হক বিপুল,রহেদুল ইসলাম,হাফেজ রবিউল ইসলাম, সুমন, সোহেল, সোহান,নিলু সহ ব্যবসায়ী,এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লীবৃন্দ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মহাস্থান মাজার মসজিদের খতিব আলহাজ্ব মাওঃ মোঃ এমদাদুল হক।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।