http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 27 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার মহাস্থান উচ্চ বিদ্যালয় পরিদর্শন করলেন ডিসি জিয়াউল হক

admin
September 27, 2022 8:01 am
Link Copied!

এম,এ রাশেদ
বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান উচ্চ বিদ্যালয় পরিদর্শন করলেন, জেলা প্রশাসক (ডিসি) জিয়াউল হক।

মঙ্গলবার (২৭শে সেপ্টেম্বর) সকাল ১০টায়, বিদ্যালয় উপস্থিত হয়ে তিনি বলেন, বিগত এক দশকে দেশের শিক্ষাঙ্গন যত পরিবর্তনের স্বাক্ষী হয়েছে, তা এক কথায় অভূতপূর্ব। সাফল্য সব উদ্যোগের সাথী হয়েছে শুধু তাই নয়।

শিক্ষক-শিক্ষার্থীদের সুযোগ-সুবিধা বৃদ্ধি, যুগোপযোগী করা, কারিগরি ও নারী শিক্ষা জনপ্রিয় করে তোলা, অবকাঠামোর ব্যাপক উন্নয়ন এবং সর্বোপরি শিক্ষা সেবায় তথ্যপ্রযুক্তির লাগসই সংযোজনের মতো নির্ধারক পদক্ষেপ গুলো ব্যবস্থাপনা কাঠামোয় ইতিবাচক রূপান্তর এনে দিতে সর্বাত্মক কাজ করছে প্রশাসন।

রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে শিক্ষা দেশের বৃহত্তম পরিসর উল্লেখ করে সকল ছাত্র- ছাত্রীদের ভাল রেজাল্ট করে সামনের দিকে এগিয়ে যাওয়ার আহবান জানান৷

এ সময় উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে কুলসুম সম্পা, মহাস্থান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম দুলাল, প্রধান শিক্ষক নূরুল ইসলাম,
প্রধান শিক্ষক নজরুল ইসলাম, সহকারী শিক্ষক আমিনুল ইসলাম, আঃ মজিদ, সুফি আলম, মেহেরুল ইসলাম, খায়রুল ইসলাম, সোহেলী পারভিন, শহিদুল ইসলাম, সিরাতুল জান্নাত, আয়েশা সিদ্দিকা সহ বিদ্যালয়ের সকল শিক্ষক/ শিক্ষিকা মন্ডলী।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।