http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 5 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

admin
October 5, 2022 4:50 pm
Link Copied!

বগুড়া জেলা প্রতিনিধি:

অদ্য ৫ অক্টোবর রোজ বুধবার ১১.৪৫ ঘটিকার সময় পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন সরাইকান্দি অতিথি হোটেল এন্ড রেস্টুরেন্ট এর পূর্ব পাশে জনৈক শাজাহান আলী এর টিন শেড চায়ের দোকানের সামনে “বগুড়া হইতে খুলনাগামী সৌরভ এন্টারপ্রাইজ যাত্রীবাহী বাস, যাহার রেজিঃ নং-বগুড়া-ব-১১-০০৬৫ তে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে গাড়ীর সিট নং-F-1 ও F-2 তে বসা যাত্রীর নিকট হইতে ০২ (দুই) কেজি শুকনা গাঁজা পাওয়া যায়।

যার অবৈধ বাজার মূল্য আনুমানিক ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা। আসামী ০১। মোঃ এমদাদ হোসেন (৩৮), পিতা-মৃত খোকা মিয়া, মাতা-মোছাঃ রাবিয়া বেগম, গ্রাম-মহাস্তান নগর কান্দি প্রতাপবাজু (বাবুর বাড়ি পাশে), থানা-শিবগঞ্জ, জেলা-বগুড়া, ০২। মোঃ সোহেল ফকির (২৮), পিতা-মৃত লজি ফকির, মাতা-মৃত সোনা বানু, মহাস্তান পশ্চিমপাড়া, লালু মেম্বারের বাড়ির পাশে, থানা-শিবগঞ্জ, জেলা-বগুড়াদ্বয়কে গ্রেফতার করা হয়।

৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, বগুড়ার সুযোগ্য অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) জনাব সৈয়দ আবু সায়েম, বিপিএম-সেবা এর নির্দেশে সহকারি পুলিশ সুপার জনাব মোঃ রওশন মোস্তফা, পিপিএম(বার) এর তত্ত্বাবধানে সঙ্গীয় পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব মোঃ আরিফ আলী, এসআই (নিঃ) মোঃ আল-আচানুল কবির, এসআই (নিঃ) মোঃ শরিফুল ইসলাম, এএসআই (নিঃ) মোঃ শওকত আলী, কং/মোঃ রিপন মিয়া, কং/মোঃ মানিক মিয়া, কং/মোঃ শারাফাত হোসেন, কং/মোঃ পারভেজ এবং নারী কং/রিফা সোনিয়া এর সহায়তায় উক্ত অভিযানটি সফলভাবে পরিচালিত হয়।

এ সংক্রান্তে পাবনা জেলার ঈশ্বরদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণীর ১৯ (ক) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।