http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 13 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার লাহিড়ীপাড়ার বুজরুক মাঝিড়ার ব্যবসায়ী আবু বক্কর ছিদ্দিকের ইন্তেকাল! জানাযার নামাজ সম্পন্ন.

admin
January 13, 2023 7:22 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের বুজরুক মাঝিড়া মন্ডলপাড়া গ্রামের কলা ব্যবসায়ী আবু বক্কর ছিদ্দিক মন্ডল(৬৫) গতকাল বৃহস্পতিবার রাত ১০ টায় নিজ বাসভবনে অসুস্থ অবস্থায় ইন্তেকাল করিয়াছেন।

(ইন্না নিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজেউন)
মৃত্যূকালে তিনি স্ত্রী,ছেলে মেয়ে,নাতী,নাতনী সহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন।

অদ্যই শুক্রবার সকাল ১০ টায় মরহুমের জানাযার নামাজ বুজরুক মাঝিড়া পাকুড়তলা টিএমএসএস ইট ভাটা মাঠে অনুষ্ঠিত হয়।
জানাযার নামাজ পূর্বে তার পরিবারে পক্ষে থেকে স্মৃতিচারণ তুলে ধরে বক্তব্য রাখেন মরহুমের বড় ভাই সাবেক ইউপি সদস্য আব্দুস সামাদ মন্ডল,সাবেক ইউপি সদস্য আলহাজ্ব কামাল উদ্দিন,হাফেজ বোরহান উদ্দিন।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন ইউপি সদস্য মাফুজার রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি নেতা সারোয়ার হোসেন মুকুল,টিপু সুলতান সেকুল,সাহিদুল ইসলাম,আপেল মাহমুদ টিটু,রফিকুল ইসলাম মাষ্টার,আলহাজ্ব মিজানুর রহমান ঠান্ডা,আলহাজ্ব মোহাম্মদ আলী,আব্দুর রহিম টুকু,আব্দুর রশিদ ফটু,নুরুল ইসলাম বকুল,আব্দুল মান্নান,তাজুল ইসলাম, ইস্কেন্দার আলী জেবু,রফিকুল ইসলাম,মাসুদ রানা,রুহুল আমিন,ছাদেকুর রহমান,আব্দুল লতিফ,

মহাস্থান প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, সাংবাদিক এসআই সুমন,ভবানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক সুলতান মাহমুদ বিএসসি,ব্যবসায়ী রেজাউল করিম,আলমগীর হোসেন,রিপন মিয়া,আব্দুল হান্নান,সবুজ মিয়া, আল আমিন,মুক্তার হোসেন, নুরআলম,জাহাঙ্গীর হোসেন,খোকন মিয়া,আবু মুসা সহ ব্যবসায়ী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।