http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 22 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শাজাহানপুরে গরীব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

admin
January 22, 2023 12:12 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ার শাজাহানপুরে গরীব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে উপজেলার গোহাইল ইউনিয়ন বিএনপি শাখা।

শনিবার ২১ জানুয়ারী উপজেলার জমাদারপুকুর গ্রামে এসব সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি গোহাইল ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মিন্টু এসময় বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন দেশের অসহায় ও গরীব দুঃখী মানুষের সেবক। তার হাত ধরেই এদেশে গনতন্ত্র প্রতিষ্ঠিত হয়।

তাই বিএনপি মানেই জনগনের সেবক। তিনি সকলের কাছে বিএনপি প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্য মাগফেরাত কামনা, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতার জন্য সকলকে দোয়া করতে বলেন।

এসময় শাজাহানপুর উপজেলা বিএনপির সাবেক আহব্বায়ক কমিটির সদস্য প্রভাষক মাহতাব উদ্দীন সন্টু, গোহাইল ইউনিয়ন বিএনপি সহ সভাপতি আবদুল মতিন, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তোতা, দপ্তর সম্পাদক নুর আলম, সহ দপ্তর সম্পাদক রায়হান, সহ প্রচার সম্পাদক আবদুস সাত্তার,

গোহাইল ইউনিয়ন ৭ নং ওয়ার্ড বিএনপি সভাপতি জাহিদুর রহমান ৮ নং ওয়ার্ড বিএনপি সভাপতি আবদুল মান্নান, গোহাইল ইউনিয়ন বিএনপি সাবেক প্রচার সম্পাদক ও বিগত নির্বাচনে ধানের শীষ প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী মিজানুর রহমান মতিন কাজী, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সেলিম, সাবেক সহ দপ্তর সম্পাদক ফরিদ উদ্দীন সহ প্রমুখ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।