http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 16 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শাজাহানপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে নিহত ১

admin
November 16, 2022 1:59 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শাজাহানপুরে গরুর দুধ দোহানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম নীলকান্ত দাস (৫৫)। তিনি উপজেলার আশেকপুর ইউনিয়নের হিন্দুপাড়া গ্রামের মৃত ভবানীকান্তের ছেলে।

ঘটনাসূত্রে জানা যায়, বুধবার (১৬ই নভেম্বর) নীলকান্ত নিজ বাড়ির পাশে গরুর দুধ দোহন করছিল। এ সময় প্রতিবেশি মোহন পাশ দিয়ে যাওয়ার সময় গরু লাফ দেয়। এতে কিছুটা দুধ পড়ে যায়। এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়া বাধে। ঝগড়ার এক পর্যায়ে মোহন কিছু একটা দিয়ে নীলকান্তকে মাথায় আঘাত করে পালিয়ে যায়।

পরে স্বজন ও প্রতিবেশির সহায়তায় তাকে দ্রুত শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এ ঘটনায় নিহতের স্ত্রী চায়না রানী দাস ২ জনের নাম উল্লেখ করে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেছেন। ইতিমধ্যে মামলার ২ নম্বর আসামি মোহনের মা রিভা রানীকে গ্রেফতার করেছে শাজাহানপুর থানার পুলিশ।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ
আব্দুল্লাহ্ আল মামুন জানান, লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছ। বাকি আসামি ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।