http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 11 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শাজাহানপুরে চুলার আগুন লাগল শাড়িতে, দগ্ধ গৃহবধূর মৃত্যু

admin
January 11, 2023 9:12 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শাজাহানপুরে শীতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে রিমু বেগম (৩২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার (১১ই জানুয়ারি) ভোর ৬টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রিমু বেগম উপজেলার মাঝিড়া ইউনিয়নের সাজাপুর উত্তরপাড়া গ্রামের ইদ্রিস আলী তালুকদারের ছেলে দিনমজুর আব্দুল মান্নান তালুকদারের স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিক জানান, শনিবার (৭ জানুয়ারি) সকালে নিহত রিমু বেগমের বাড়ির উঠানে স্থানীয় ছেলেমেয়েরা পিকনিক করছিল। শীতের কারণে সেখানে চুলার পাশে দাঁড়িয়ে আগুন পোহাচ্ছিলেন রিমু বেগম। এ সময় অজান্তে শাড়ির আঁচলে আগুন ধরে রিমু বেগমের কোমর থেকে বুক পর্যন্ত দগ্ধ হয়। দ্রুত তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর ৬টায় রিমু বেগম মৃত্যুবরণ করেন।

তিনি আরো জানান, রিমু বেগমের সাত বছরের এক ছেলে এবং দেড় মাস বয়সী এক শিশুকন্যা রয়েছে। স্বামী আব্দুল মান্নান তালুকদার ও শ্বশুর ইদ্রিস আলী তালুকদার দিনমজুর। অভাবী সংসার তাদের। অবুঝ শিশুকে রেখে মায়ের অকালমৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শাজাহানপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রউফ জানান, শজিমেক হাসপাতালে মৃত্যুবরণ করায় সদর থানা পুলিশ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।