http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 4 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কক্সবাজার
  7. কিশোরগঞ্জ
  8. কৃষি বার্তা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. খোলা কলাম
  12. গনমাধ্যাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চট্টগ্রাম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে জাতীয় কন্যাশিশু দিবস পালিত

admin
October 4, 2022 6:37 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার

সময়ের অঙ্গীকার কন্যা শিশুর অধিকার” এই প্রতিপাদ্য কে সামনে রেখে বগুড়ার শিবগঞ্জ উপজেলার প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার জাতীয় কন্যাশিশু দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে সকালে এক র‌্যালী পৌরশহর প্রদক্ষিণ করে। পরে পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলছুম সম্পা’র সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাহিদা সুলতানা, শিক্ষা কর্মকর্তা এস.এম সারওয়ার জাহান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা টি.এম আব্দুল হামিদ, নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমান প্রমুখ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।