http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 20 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খেলাধুলা
  9. খোলা কলাম
  10. গনমাধ্যাম
  11. গাইবান্ধা
  12. গাজীপুর
  13. চাকরি
  14. জয়পুরহাট
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে প্রচন্ড শীতে জনজীবন বিপর্যস্ত মানুষের খোঁজ খবর ও কম্বল বিতরন করলেন চেয়ারম্যান শফি

admin
January 20, 2023 5:39 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জে প্রচন্ড শীতে জনজীবন বিপর্যস্ত মানুষের খোঁজ-খবর ও কম্বল বিতরণ করেন রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি।

শুক্রবার সকাল ১১টায় তিনি তার রায়নগর ইউনিয়নের সরকারি প্রাপ্ত আশ্রয়ণ ভূমি ও গৃহ পুনর্বাসন মানুষদের মাঝে কম্বল বিতরণ ছাড়াও আশেপাশের হতদরিদ্র অর্ধশতাধিক মানুষের মাঝে এ বিতরণ কার্যক্রম সম্পাদন করেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, বগুড়ার জেলায় শৈত্য প্রবাহের কারনে প্রচন্ড শীতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। হিমেল হাওয়া ও শীতে জবুথবু হয়ে পড়েছে খেটে খাওয়া সরকারি আশ্রয়ণে থাকা দরিদ্র মানুষেরা।

শীতের তীব্রতায় চরম ভোগান্তিতে পড়েছে তারা। এসব শীতার্ত মানুষদের কথা ভেবে তিনি সকালে তাদের প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নিয়ে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

এসময় রেহেনা নামে এক নারী বলেন, চেয়ারম্যান শফির সহযোগিতায় আমরা গৃহহীন সরকারি জায়গা ও ঘর পেয়েছি। দিনকাল ভালোই যাচ্ছে। তবে এ শীতে ঠান্ডায় খুব কষ্ট হয়। শীতবস্ত্র কেনার সামর্থ্য নেই। আজ চেয়ারম্যান নিজে এসে আমাদের কম্বল দিলেন আমাদের আর ঠান্ডায় কাঁপতে হবে না।

ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি বলেন, বেশ কয়েক দিন হলো শীত একটু বেশি পড়েছে। আমার ইউনিয়নের মানুষ গুলো খুবই কষ্টে আছে তাদের কথা ভেবে কম্বল গুলো তাদের মাঝে বন্টন করলাম।

আগামীতেও রায়নগর ইউনিয়নের পক্ষ থেকে এ কার্যক্রম অব্যাহত থাকবে। রায়নগর ইউনিয়নের প্রত্যেক মানুষ যাতে সুন্দরভাবে বাঁচবে পারে আমি সেটাই চাই বলে তিনি জানিয়েছেন।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।