http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 15 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে বিদ্যালয়ের অবৈধ কমিটি বাতিলের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত

admin
November 15, 2022 5:06 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অবৈধ বিশেষ কমিটি বাতিলের দাবীতে গতকাল মঙ্গলবার সকালে এলাকাবাসী ও শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসূচি পালন করেন । মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, সমাজ সেবক শ্যামল বাবু, আব্দুস ছাত্তার, মোহাম্মাদ হোসেন, ইদ্রিস আলী, ইউপি সদস্য আলম মিয়া, জাহিদুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইব্রাহীম হোসেন বলেন, বিধি মোতাবেক আমি প্রধান শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করছি। কমিটির লোকজন বেশ কয়েকটি নিয়োগ দেওয়ার জন্য আমাকে চাপ প্রয়োগ করছে। আমি তাদের কথায় রাজি না হওয়ায় তারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা নিয়োগের নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিবে।

এব্যাপারে প্রতিপক্ষ সহকারী শিক্ষক মুঞ্জুরুল ইসলাম বলেন, গত ২৪ অক্টোবর অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির রেজুলেশনের মাধ্যমে আমাকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসাবে নিয়োগ প্রদান করেছে, আমি ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করে আসছি। নাম প্রকাশ্যে অনিচ্ছুক অনেকে বলেন, এই বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক, নিরাপত্তা কর্মী, পরিচ্ছন্নতা কর্মী, আয়া, দপ্তরী পদে নিয়োগ থাকায় কমিটি, অভিভাবক ও শিক্ষকদের মধ্যে দ্ব›দ্ব সৃষ্টি হয়েছে। তারা আরো বলেন এই নিয়োগে প্রায় ১ কোটি টাকা নিয়োগ বাণিজ্য হবে তারা প্রতিবেদক জানান।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।