http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 13 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো আটমূল মানবিক সংস্থা

admin
January 13, 2023 7:36 pm
Link Copied!

 

 এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

অরাজনৈতিক সেবা মূলক প্রতিষ্ঠান আটমূল মানবিক উন্নয়ন সংস্থার উদ্যোগে শুক্রবার (১৩ জানুয়ারি) বগুড়া শিবগঞ্জ উপজেলার আটমূল বন্দরে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃদ্ধ পুরুষ-মহিলা ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করা হয়। আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছিলেন আটমূল ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য খোরশেদ আলম কাজল,তৌহিদুল ইসলাম ঠান্ডা,বীর মুক্তিযোদ্ধা নবির উদ্দিন, মহিদুল ইসলাম,সাবেক সেনা সদস্য সুজাউল ইসলাম,হুমায়ন কবির,সুলতান মাষ্টার,আবুল কাশেম,সোহেল রানা,ইমরান হোসেন,আঃ আলিম,আফতাব আলি,এম শামসুল ইসলাম প্রমুখ।

সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি ফাতেমা আক্তার,সাধারণ সম্পাদক ওয়েজকুরুনী,সুদেব কুমার, মানিক উদ্দীন, মোশারফ হোসেন, মিলন,মামুনুর রশিদ মামুনসহ অনেকে।

সংগঠনের সাধারণ সম্পাদক ওয়েজকুরুনী বলেন, মানবতার কল্যাণে এই সংগঠনের পথচলা। ২০২২ থেকে সকলকে নিয়ে এই সংগঠনের পথচলা। অসহায়, দুস্থ মানুষদের পাশে দাঁড়াচ্ছে। আল্লাহ্ যেন আমাদের আরো বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন। সমাজের সকলের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনার একটু সহযোগীতায় একজন মানুষের একটু হলেও কষ্ট লাগব হতে পারে। তাই যতোটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ান, শীতার্ত মানুষের পাশে দাঁড়ান।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।