http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 20 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে অভিমান করে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

admin
January 20, 2023 11:34 pm
Link Copied!

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার শেরপুর উপজেলার হাজিপুর এলাকায় গ্যাস ট্যাবলেট খেয়ে স্বামী-স্ত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে অভিমান করে স্বামী জিসান (২২) ও স্ত্রী ফারজানা আক্তার মিম (১৯) আত্মহত্যা করে। তারা পৌরশহরের হাজিপুর এলাকায় বসবার করতেন।

নিহত জিসানের বড় ভাই জীবন বলেন, তারা দুজনে সকালে জিসানের শশুরবাড়ি শুভগাছায় যায়। সেখান থেকে দুপুরে বাড়িতে চলে আসে। দোকান থেকে চিপস কিনে এনে তারা নিজ ঘরেই অবস্থান করছিল। বিকেল ৪টার দিকে দুজনে ঘর থেকে বের হয়ে এসে জানান তারা গ্যাস ট্যাবলেট সেবন করেছে।

অসুস্থ অবস্থায় তাদেরকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে স্ত্রী ফারজানা আক্তার মিম মারা যান। এর ঠিক ১৫ মিনিট পর স্বামী জিসানও মারা যান।

এলাকাবাসী জানান, ফারজানা আক্তার মিমের বাবার কাছে কিছু গচ্ছিত টাকা ছিল। সেই টাকা জিসান আনতে বলে। টাকা না নিয়ে আসাকে কেন্দ্র করে দুজনের কথাকটাকাটিতে প্রথমে মিম গ্যাস ট্যাবলেট সেবন করে।

পরে তার স্বামী জিসানও গ্যাস ট্যাবলেট সেবন করে।
এ এব্যাপারে শেরপুর থানা অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারে নিকট হস্তান্তর করা হবে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।