http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 18 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে এলজিইডির প্রকৌশলীকে মারপিটের মামলায় আটক ১

admin
January 18, 2023 12:29 am
Link Copied!

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি)উপ-সহকারী প্রকৌশলীর উপর হামলার ঘটনায় মামলা দায়েরের প্রেক্ষিতে গত সোমবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ঠিকাদারের সাইড ম্যানেজার ইবনে সিনা ওরফে সিনহা (৩৭) নামের ১ জনকে আটক করেছে থানা পুলিশ।

উপজেলা প্রকৌশল দফতর সূত্রে জানা যায়, উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঝাজর-বিলনোথাড় সড়কের চেঙ্গারী খালের উপর ৬০ মিটার দৈর্ঘ্যের সেতুর নির্মাণকাজ চলছে। ৬ কোটি ৮৮ লাখ ৪২ হাজার ৫৮ টাকা চুক্তিমূল্যের সেতুর ঠিকাদারি প্রতিষ্ঠান বগুড়ার মেসার্স মাসুমা বেগম এন্টারপ্রাইজ নির্মাণ কাজ করছে।

এবং এ কাজের ঠিকাদারী প্রতিষ্ঠানের পক্ষে খোয়াইব শেখ সাইড দেখাশুনা করছেন। প্রায় ১ সপ্তাহ আগে ব্রিজটি নির্মাণে নানা অনিয়ম নিয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজনের সঙ্গে বগুড়া জেলার ধুনট উপজেলার বেড়েরবাড়ী গ্রামের মৃত মুনছুর রহমান ছেলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি)উপ-সহকারী প্রকৌশলী মো. মাহমুদুল হাসানের বাকবিতন্ডা হয়।

এরই ধারাবাহিকতায় ১৬ জানুয়ারি সোমবার দুপুরে প্রকৌশলী মো. মাহমুদুল হাসানের পথ রোধ করে মানকি ক্যাপ পড়ে তাকে বেদম মারধর করে চলে যায়। পরে স্থানীয় লোকজন আহত উপ-সহকারী প্রকৌশলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন।

এ ঘটনায় উপ-সহকারী প্রকৌশলী মাহমুদুল হাসান বাদি হয়ে অজ্ঞাতনামা তিনজনকে আসামী করে ওই রাতেই শেরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে শেরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে শাজাহানপুর উপজেলার নয়মাইল জামালপুর গ্রামের মৃত সামছুল আলমের ছেলে ঠিকাদারের সাইড ম্যানেজার ইবনে সিনা ওরফে সিনহা কে তার বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. আতাউর রহমান খোন্দকার বলেন, আটককৃত ইবনে সিনা ওরফে সিনহা কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।