http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 30 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কক্সবাজার
  7. কিশোরগঞ্জ
  8. কৃষি বার্তা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. খোলা কলাম
  12. গনমাধ্যাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চট্টগ্রাম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে গাঁজার গাছসহ ১ চাষী আটক

admin
November 30, 2022 4:39 pm
Link Copied!

শেরপুর (বগুড়া)প্রতিনিধি:

বগুড়ার শেরপুরের সগুনিয়া গ্রামে পুলিশ অভিযান চালিয়ে ২৯ নভেম্বর মঙ্গলবার বিকালে একটি গাঁজার গাছ সহ গাঁজাচাষী শ্রী সূর্যদেব মন্ডল(৭০) কে আটক করেছে।

জানা যায়, উপজেলার বিশালপুর ইউনিয়নের সগুনিয়া গ্রামের মৃত সুধীর চন্দ্র মন্ডলের ছেলে শ্রী সূর্য চন্দ্র মন্ডল দীর্ঘদিন গাঁজা চাষ করে ব্যবসা করে আসছিল।

শেরপুর থানা পুলিশ গোপন সংবাদ পেয়ে ২৯ নভেম্বর মঙ্গলবার বিকালে অভিযান চালিয়ে প্রায় ১৫ ফুট লম্বা গাঁজার গাছ উদ্ধার করে। এসময় গাঁজাচাষী শ্রী সূর্য চন্দ্র মন্ডল কে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. আতাউর রহমান খোন্দকার বলেন, আটককৃত গাঁজাচাষীর বিরুদ্ধে মাদক মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।