http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 14 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সদরের শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান,রশিদুল ইসলাম ছিলেন মানব দরদী ও জনগণের বন্ধু

admin
October 14, 2022 1:28 pm
Link Copied!

এম,এ রাশেদ

বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের পর পর ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান রশিদুল ইসলাম রশিদ মৃধার মুক্তির দাবীতে শুক্রবার বাদ জুম্মা বোর্ডের বাজারে বিশাল মানব বন্ধনের আয়োজন করা হয়।

শেখেরকোল ইউনিয়ন আওয়ামীরীগের সভাপতি ও প্যানেল চেয়ারম্যান মীর্জা হাকিমের সভাপতিত্বে মানব বন্ধনে বক্তব্য রাখেন ইউপি সদস্য নতুন সরকার, তাজুল ইসলাম, হাফিজার রহমান, এমদাদুল হক, আলহাজ্ব বাদশা মিয়া, বাদল মিয়া, মোবারক হোসেন, সনি বেগম, রুজিনা বেগম, লাভলী বেগম, সাবেক ইউপি সদস্য প্রভাষক ফেরদৌস আলম।

এনামুল হক নাসিম, ছামছুল আলম, রাশেদুজ্জামান রশিদ, রেজাউল করিম পাইকার, আবু বক্কর সিদ্দিক, নাজমুল হাসান জুয়েল, এনামুল হক, আঃ কুদ্দুস, সহ ইউনিয়নের গন্য মান্য ব্যক্তি বর্গ। সভাপতির বক্ত্যে মীর্জা হাকিম বলেন, চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা ছিলেন একজন ভাল মানুষ। তিনি সর্বদায় ইউনিয়নের ও গরীব দঃখীদের কিভাবে উন্নয়ন করা যাবে সে চিন্তাই তিনি করতেন। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে আশা করছি তিনি উচ্চ আদালতের মাধ্যমে মুক্তি পেয়ে আমাদের মাঝে ফিরে এসে পুনরায় ইউনিয়নের জনগনের সেবা করবেন। তিনি কখনও এ হত্যা মামলার সাথে জড়িত নয় বলে আমি আশা করি। দুলাল হোসেনর পরিচালনায় অন্যান্য বক্তারা বলেন, ষড়যন্ত্র ও মিথ্যা মামলার শিকার মাত্র ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।