http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 14 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সান্তাহারে অটোচার্জার চুরি করে পালানোর সময় দুইজনসহ গ্রেফতার ৩

admin
January 14, 2023 10:42 pm
Link Copied!

                                                                      এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে চালককে সিগারেট নিতে পাঠিয়ে যাত্রী বেশে চোরচক্র ব্যাটারি চালিত অটোচার্জার (টমটম) চুরি করে পালানোর সময় জনতা দুই চোরকে আটক করে পুলিশে দিয়েছে।

গত শুক্রবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় সান্তাহার-রানীনগর সড়কের পাথরকুঠা এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলো, আরজি নওগাঁর আনোয়ার ইসলাম বাবুর ছেলে শারিয়ার ইকবাল দিনার (২৩) ও একই উপজেলার চকপ্রসাদখালি খাঁপাড়ার আব্দুস ছামাদ খানের ছেলে আসাদুজ্জামান খান (৪০)।

এ ব্যাপারে অটোচার্জার চালক নওগাঁ জেলার মান্দা উপজেলার মৌনম গ্রামের এরশাদ আলী বাদি হয়ে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।মামলা সুত্র জানাযায়, গত শুক্রবার রাত ৮টায় শাহরিয়ার ইকবাল দিনার ও আসাদুজ্জামান খান নামের দুই ব্যক্তি সান্তাহার হয়ে শিমলা গ্রামে যাবার জন্য নওগাঁ ব্রিজের নিকট এরশাদ আলীর ব্যাটারি চালিত চার্জার টমটম রিজার্ভ ভাড়া করে গন্তব্যে রওয়ানা দেয়।

রাত সাড়ে ৮টায় যাত্রী বেশে তারা সান্তাহার সরকারি কলেজের সামনে এসে অটোচার্জার চালক এরশাদ আলীকে সিগারেট নিতে দোকানে পাঠিয়ে কৌশলে অটোচার্জারটি নিজেরা চালিয়ে চুরি করে নিয়ে যাচ্ছিল। এসময় চালক এরশাদ আলীর চিৎকারে জনতা সান্তাহার-রানীনগর সড়কের পাথরকুঠা নামক অটোচার্জারের গতিরোধ কলে থামিয়ে উল্লেখিত দুই চোরকে উত্তম মধ্যম দিয়ে আদমদীঘি থানা পুলিশে সোর্পদ করে।

এছাড়া পুলিশ আদমীঘি উপজেলার নসরতপুর ইউপির বড়বড়িয়া গ্রামের হায়দার আলীর ছেলে রশিদুল ইসলাম (৪৯) কে ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছে।
আদমদীঘি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান জানান, গতকাল শনিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।