http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 10 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কক্সবাজার
  7. কিশোরগঞ্জ
  8. কৃষি বার্তা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. খোলা কলাম
  12. গনমাধ্যাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চট্টগ্রাম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সান্তাহারে হেরোইনসহ একজন গ্রেফতার

admin
January 10, 2023 11:01 pm
Link Copied!

 

 এম,এ রাশেদস্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘির সান্তাহারে বিক্রির সময় ১২ পুড়িয়া হেরোইনসহ আশরাফুল ইসলাম (৩১) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সান্তাহার ফাঁড়ি পুলিশ। গত সোমবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় সান্তাহার নতুন বাজার জনৈক বিপ্লবের কাঠের দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আশরাফুল ইসলাম সান্তাহার নতুনবাজারের আদম আলীর ছেলে। এ ব্যাপারে রাতে আদমদীঘি থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

সান্তাহার ফাঁড়ির উপ পরিদর্শক রাকিব হোসেন জানান, গত সোমবার বিকেলে সান্তাহার নতুন বাজার এলাকায় মাদক বিক্রি হচ্ছে। এমন সংবাদের ভিক্তিতে সন্ধ্যায় উল্লেখিত স্থানে ফোর্সসহ অভিযান চালিয়ে হেরোইন বিক্রি কালে মাদক ব্যবসায়ী আশরাফুল ইসলামকে ১২ পুড়িয়া হেরোইনসহ গ্রেফতার করা হয়। আদমদীঘি থানার (ওসি) রেজাউল করিম জানান, গতকাল মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত আশরাফুল ইসলামকে আদালতে প্রেরন করা হয়েছে ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।