http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 25 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সান্তাহারে ৫২ পিচ ট্যাপেন্টডলসহ ১ যুবক গ্রেফতার

admin
December 25, 2022 10:29 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘির সান্তাহারে ৫২ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ রাকিব (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় আশিক (৩০) নামের অপরজন পালিয়েছে।

গত শনিবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাত ১০ টায় সান্তাহার নামা পোওতা জামে মসজিদের সামনে জনৈক আব্দুর রশিদের বাড়ির পূর্বে রাস্তা থেকে রাকিবকে গ্রেফতার করা হয়। রাকিব নামা পোওতা গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে।

এ ব্যাপারে সান্তাহার ফাঁড়ির উপ পরিদর্শক উজ্জল হোসেন বাদি হয়ে রাকিব ও আশিককে আসামী থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, গত  শনিবার দিবাগত রাত ১০ টায় সান্তাহারের নামা পোওতা জামে মসজিদের সামনে জনৈক আব্দুর রশিদের বাড়ির পূর্ব পাশে রাস্তায় মাদক বেচাকেনা হচ্ছে। এমন সংবাদের ভিক্তিতে পুলিশ ফোর্সসহ উল্লখিত স্থানে অভিযান চালিয়ে রাকিবকে গ্রেফতার ও আশিক নামের অপরজন পালিয়ে যায়।

পরে আশিকের একটি খাকি রংয়ের প্যাকেটে ফেলে যাওয়া ৪২ পিচ ও গ্রেফতারকৃত রাকিবের নিকট থেকে ১০ পিচসহ মোট ৫২ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। পালিয়ে যাওয়া আশিক একই গ্রামের কবির উদ্দিনের ছেলে বলে পুলিশ জানায়।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।