http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 31 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সান্তাহার ইউপি চেয়ারম্যানের অনিয়মের অভিযোগে মানববন্ধন

admin
October 31, 2022 3:33 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘির সান্তাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাহিদ সুলতানার নানা অনিয়মের অভিযোগে জনতা মানববন্ধন কর্মসুচী পালন ও ইউএনও-এর নিকট মৌখিক অভিযোগ করেছে। গত শনিবার ২৯ অক্টোবর বেলা ১২ টায় আদমদীঘি উপজেলা পরিষদ চত্বরে কর্মসৃজন কর্মসুচীর শ্রমিকসহ দুই শতাধিক নারী পুরুষ এই মানববন্ধন কর্মসুচীতে অংশ গ্রহন করেন।

সান্তাহার ইউনিয়নে বাসিন্দা এই কর্মসুচীতে অংশ গ্রহন করা ইউপি সদস্য নাজিম উদ্দিন, রফিকুল ইসলাম, ছাতনী গ্রামের খোতেজা বেগম, ছামছুন্নাহার, মোমেনা আক্তারসহ অনেকেই অভিযোগ করে বলেন, সান্তাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাহিদ সুলতানা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর তার নিকট লোক দিয়ে টাকার বিনিময়ে ভিজিডি চালের কার্ড, খাদ্যবান্ধব চাল (১০টাকা কেজি) কার্ড, বয়স্ত ভাতা দেয়ার নামে, জন্মনিবন্ধন সংশোধন করার অতিরিক্ত ফ্রি নেয়া হচ্ছে। এমনকি ইউপিতে কোন কাজে আসলে নানা ভাবে হযরানি করা হয়। তার এই সব অনিয়মের প্রতিবাদ করলে তাকে সরকার প্রদত্ত কোন সুযোগ সুবিধা দেয়া হয়না। যার কারনে ওই ইউনিয়নের দরিদ্র জনগোষ্ঠি অবহেলিত রয়েছে।

ভুক্তভোগীরা জানায়, সন্তাহার ইউপি চেয়ারম্যন ও তার কথিত লোকজনের অত্যাচারে টাকা ছাড়া ইউপিতে কোন সুযোগ-সুবিধা মিলেনা। মানববন্ধন শেষে তারা উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদারকে ইউপি চেয়ারম্যান নাহিদ সুলতানার নানা অনিয়মের মৌখিক অভিযোগ করেন।

সান্তাহার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাহিদ সুলতানা মোবাইল ফোনে বলেন, তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ ভিত্তিহিন ও ষড়যন্ত্র মুলক। এই ইউনিয়নবাসিকে কোন হয়রানি কিংবা অনিয়ম করার প্রশ্নই উঠেনা।
আদমদীঘি উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদার বলেন, তাদের মৌখিক অভিযোগ শুনেছি। চেয়ারম্যানের অনিয়মের লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।