http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 31 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সান্তাহার স্টেশনে চুরির প্রবনতা বাড়ছে

admin
January 31, 2023 1:34 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনসহ আশপাশ এলাকায় চুরি ও ছিনতাই প্রবনতা বাড়ছে। চুরি ছিনতাই আতংক নিয়েই রেল স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা ও উঠানামা করছেন যাত্রীরা।

জানাযায়, গত ১৯ জানুয়ারী রাতে সান্তাহার রেলওয়ে থানার পুলিশ ব্যারাকের সামনে থেকে নুর ইসলাম নামের এক ব্যাক্তির টিভি এস এ্যাপাসি আরটিআর লাল রংয়ের বগুড়া ল-১২-৬২১৩১ নম্বর মোটরসাইকেল চুরি যায়,

গত ২৬ জানুয়ারী রেলওয়ের মালগুদামের সামনে রেল লাইনের ভিতর থেকে মাসুম নামের এক ব্যাক্তির লাল রংয়ের বগুড়া-ল-১২-৭৭১১ নম্বর ১৫০ সিসি প্যালসার মোটরসাইকেল চুরি যায় একই দিন সন্ধ্যায় সান্তাহার স্টেশনে রাজশাহী থেকে নীলফামারীগামী আন্তঃনগর বরেন্দ্র ট্রেন থেকে নামার সময় নওগাঁর চন্ডিপুর গ্রামের বন্যা নামের এক যাত্রীর ভিভো ও নকিয়া মোবাইলসহ একটি ব্যাগ চুরি যায়। এসব ঘটনায় ভুক্তভোগিরা সান্তাহার রেলওয়ে থানায় অভিযোগ করার পরও পুলিশ তাদের চুরি যাওয়া মোটরসাইকেলসহ কোন মামলা উদ্ধার করতে পারেনি। সান্তাহার স্টেশনে চুরি প্রবনতা বৃদ্ধি পাওয়ায় ট্রেন যাত্রীরা নিরাপদে ট্রেনে উঠানামা ও স্টেশনে অবস্থান করতে পারছেন না বলে যাত্রীরা অভিযোগ করেছেন।

সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন সাংবাদিকদের জানায়, ট্রেনে যাত্রীবেশি চোরদের সাথে অনেক যাত্রীরা অল্পসময়ের মধ্যে সর্ম্পক গড়ে তুলে সহজেই যাত্রীদের মালামাল নিয়ে যায়। গত এক মাসে ১৩ জন চোর ও ছিনতাইকরিকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। চুরি যাওয়া মালামাল উদ্ধার চেষ্টা চালানো হচ্ছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।