http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 21 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সারিয়াকান্দিতে দুপুর বেলায় মোটরসাইকেল চুরি

admin
November 21, 2022 2:08 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার সারিয়াকান্দিতে দিনদুপুরে বসতবাড়ী হতে
মোটরসাইকেল চুরি। রোববার (২০ই নভেম্বর) দুপুরে উপজেলার কামালপুর ইউনিয়নের কাঁশাহার চরপাড়া গ্রামের মৃত ইসমাইল হোসেন ছেলে, কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ আবু বকর সিদ্দিক তার নিজ বসতবাড়ীতে বগুড়া-ল-১২-১৪৬৬ নম্বরের লাল কালার পালসার মোটরসাইকেল লককরে ঘরের ভিতরে যান। প্রায় এক ঘন্টা পর দুপুরের খাবার খেয়ে কড়িতলা বাজারে যাওয়ার উদ্দেশ্যে বেড় হয়ে দেখতে পান তার মোটরসাইকেলটি নেই।

পরে অনেক খোজাখুজি করার পর প্রতিবেশিরা তাকে জানান অপরিচিত একজন মানুষ মোটরসাইকেল ঠেলে নিয়ে কড়িতলা জিসি কুতুবপুর পাঁকা রাস্তার দিকে নিয়ে গেছে। এবিষয়ে কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবু বকর সিদ্দিক বলেন, আমি সকালে রৌহাদহ গ্রামে একটি মৃত মানুষের জানাজায়
গিয়েছিলাম। সেখান থেকে দুপুর এক ঘটিকার সময় বাড়ীতে এসে মোটরসাইকেলটি ঘারলক করে ঘরের ভিতরে যাই। গোসল সেরে খাবার খেয়ে দুপুর দুই ঘটিকার সময় বেড় হয়ে দেখতে পাই আমার মোটরসাইকেলটি নেই। অনেক খোজাখুজি করার পরেও মোটরসাইকেলটি কোথাও পাইনি।

পরে আমার প্রতিবেশিরা জানান,একজন অপরিচিত মানুষ একটি মোটরসাইকেল ঠেলে নিয়ে গেছে। তখন বুঝতে পেরেছি আমার মোটরসাইকেল চুরি হয়েছে। আরও অনেক স্থানে খোজাখুজি করে না পেয়ে রাতে থানা হাজির হয়ে মোটরসাইকেল চুরি হওয়ায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।