http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 10 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় আবারো যমুনা রিসোর্টে পুলিশের অভিযানে আটক ৭

admin
October 10, 2022 5:59 pm
Link Copied!

এম,এ রাশেদ

বগুড়ায় অসামাজিক কার্যকলাপের অভিযোগে আজ রোববার (৯ই অক্টোবর) দুপুরে শহরের ঝোপগাড়ির যমুনা রিসোর্টে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম এর নেতৃত্বে অভিযান চালিয়ে চারজন পুরুষ ও তিনজন নারীসহ মোট ৭ জনকে আটক করা হয়।
জানা গেছে, শহরের ঝোপগাড়ি একটি বাসা মোটা অংকের টাকায় ভাড়া নিয়ে মনির নামের এক ব্যক্তি মিডিয়াকর্মী পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে আবাসিক হোটেলের নামে দেহব্যবসা চালিয়ে আসছেন।

রোববার (৯ অক্টোবর) দুপুরে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম এর নেতৃতে এক অভিযান চালিয়ে চারজন পুরুষ ও তিনজন নারীসহ মোট ৭ জনকে আটক করে। অসামাজিক কার্যকলাপ বন্ধ না হওয়ায় হোটেলটির বিভিন্ন আসবাবপত্র ভেঙে দিয়েছে এলাকাবাসী। পরে পুলিশ হোটেলের মূল দরজায় তালা দিয়ে বন্ধ করে দেয়।

স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন, এই মনির সাংবাদিক পরিচয় দিয়ে এখানে দেহব্যবসা করছে। এলাকার যুব সমাজকে নষ্ট করছে। এবং এলাকার মান-সম্মান ধুলোয় মিশে দিয়েছে। এই হোটেলটি বন্ধের জন্য আমরা বগুড়া জেলা পুলিশের কাছে অনুরোধ জানাচ্ছি।

এ বিষয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম জানান, ‘অসামাজিক কার্যকলাপের অভিযোগে ওই হোটেলে অভিযান পরিচালনা করা হয়। এসময় চারজন পুরুষ ও তিনজন নারীসহ মোট ৭ জনকে আটক করা হয়েছে। তাদের মামলা দিয়ে আদালতে পাঠানো হবে।’
উল্লেখ্য, গত শনিবার (১ অক্টোবর) যমুনা রিসোর্টে একই অভিযোগে নারী-পুরুষসহ ৮ জনকে আটক করে বগুড়া সদর থানা পুলিশ। আটককৃতদের মধ্যে ৪ জন নারী এবং বাকি ৪ জন পুরুষ। তবে আটককৃতরা সবাই বগুড়ার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।