http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 2 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে মাছ ব্যবসায়ী খুন

admin
October 2, 2022 5:53 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার
বগুড়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে মারপিটে গোপাল চন্দ্র দাস (৫০) নামে এক ব্যক্তি মারা গেছেন। শনিবার (০২ অক্টোবর) দিবাগত রাত দুইটার দিকে সদর উপজেলার শেখেরকোলার তেলিহারা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গোপাল ওই এলাকার চিত্তরঞ্জন দাসের ছেলে। তিনি পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন।

এ ঘটনায় মূল হোতা বিপ্লব পলাতক থাকলেও খেলা চলাকালীন থাকা চারজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- কাজল চন্দ্র সরকার (৩২), পাপ্পু সরকার (৩৫), হেলাল মিয়া (৪০) এবং বিমল চন্দ্র সরকার (৩৭)।

জানা গেছে, রাত ১টার দিকে বিপ্লব, গোপালসহ চার- পাঁচজন মিলে তাসের মাধ্যমে জুয়া খেলছিল। খেলার এ পর্যায়ে গোপালের সাথে বিল্পবের কথাকাটি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে রেগে বিপ্লব গোপালের বুকে লাথি মারে। তখন সাময়িক মীমাংসা করে তারা খেলা শেষে যার যার বাড়িতে চলে যায়।

বাড়িতে যাওয়ার পর গোপাল বুকে ব্যথা অনুভব করে এবং পরিবারের সবাইকে জানায় জুয়া খেলার সময় বিপ্লব তাকে বুকে লাথি মেরেছে। পরে পরিবারের লোকজন গোপালকে দ্রুত শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বগুড়া সদর থানার এস আই ইমতিয়াজ আহমেদ জানান, অভিযোগ পাওয়া মাত্র ভোরে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়েছে।

এ বিষয়ে সদর থানার (ওসি) নূরে আলম জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালের মর্গে রয়েছে। তদন্ত চলছে। শীঘ্রই মূল হোতাকেও ধরা হবে।।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।