http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 3 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ডিবির মাদক বিরোধী অভিযানে ৩০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৩

admin
October 3, 2022 9:23 am
Link Copied!

বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) জনাব আলী হায়দার চৌধুরী বিপিএম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) এর তত্ত্বাবধানে ডিবি বগুড়া’র ইনচার্জ মোঃ সাইহান ওলিউল্লাহ এর নেতৃত্বে টিম ডিবি বগুড়া‘র মাদক বিরোধী অভিযানে ৩০০ (তিনশত) পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বগুড়া ডিবির একটি টিম ইং-০২/১০/২০২২ তারিখ ১৯.৩০ ঘটিকার সময় বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন মহাস্থান গরুর হাট সংলগ্ন মোঃ শাহিন আলম(৩২), পিতা-মোঃ আজাহার আলী, সাং-বুলুরচর, থানা-শিবগঞ্জ, জেলা-বগুড়া এর খাবারের হোটেলের মধ্যে হইতে ৩০০ (তিনশত) পিচ ইয়াবা ট্যাবলেট সহ আসামী ১। মোঃ সাব্বির শেখ(২৭), পিতা-মোঃ সাইফুল ইসলাম, ২। মোঃ শরিফুল ইসলাম (২৫), পিতা-মোঃ আঃ হান্নান, উভয় সাং-উত্তর মধুমাঝিরা, থানা-বগুড়া সদর ৩। মোঃ জনি ইসলাম প্রাং (৩১), পিতা-মৃত খলিল প্রাং, সাং-ধর্মগাছা পশ্চিমপাড়া, থানা-গাবতলী, সর্বজেলা-বগুড়াদের গ্রেফতার করেন।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত ০২ নং আসামী শরিফুল ইসলাম (২৫) এর বিরুদ্ধে ইতিপূর্বে ০১ (এক) টি এবং ০৩ নং আসামী জনি ইসলাম প্রাং (৩১) এর বিরুদ্ধে ইতিপূর্বে ০১ (এক) টি মামলা রহিয়াছে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া শিবগঞ্জ থানায় মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে টিম ডিবি বগুড়ার অভিযান অব্যাহত থাকবে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।