http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 24 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় নন্দন শিল্পি গোষ্ঠী কমিটির পূনরায় সভাপতি মতিয়ার,সাধারণ সম্পাদক রনজু

admin
December 24, 2022 9:47 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ায় নন্দন শিল্পি গোষ্ঠীর কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে পূনরায় সভাপতি মতিয়ার রহমান বাবলু ও সাধারণ সম্পাদক রনজু ইসলাম নির্বাচিত হয়েছেন। গতকাল রাতে শহরের কলোনী সংগঠন কার্যালয়ে এক আলোচনা সভায় এই কমিটি গঠন করা হয়।

সংগঠনের উপদেষ্টা সোহরাব হোসেন খানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা খলিলুর রহমান চৌধুরী, আবেদ আলী, আজিজার রহমান দুলাল, উপদেষ্টা ডা. আব্দুল মোমিন রতন, প্রকৌশলী মো. জাকির হোসেনসহ প্রমুখ।

সভা শেষে সর্বসম্মতিক্রমে ১৭ সদস্য বিশিষ্ট ২ বছর মেয়াদী নন্দন শিল্পি গোষ্ঠীর কমিটির অনুমোদন দেয়া হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি আমিনুল হক আরজু, সহ-সাধারণ সম্পাদক সুচন্দন সরকার চন্দন, সাংগঠনিক সম্পাদক শ্রী বাসুদেব চন্দ্র ঘোষ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুনুর রশিদ মামুন, দপ্তর সম্পাদক রমজান আলী খোকা, কোষাধ্যক্ষ মতিয়ার রহমান মতি,

সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট ফিরোজ আহম্মেদ, কার্যনির্বাহী সদস্য জমির আলী, সিদ্দিক হোসেন, হাসান আলী, আব্দুস সালাম, নূরুল ইসলাম নূরু, সামাদ প্রধান, তাহেরা জামান লিপি।

এসময় বক্তব্যরা বলেন, নন্দন শিল্পি গোষ্ঠী একটি ঐতিহ্যবাহী পুরাতন সংগঠন। এই সংগঠনকে আরো গতিশীল করতে এই কমিটি ব্যাপক ভূমিকা রাখবে। আগামী দিনে দেশের সাংস্কৃতিক অঙ্গনে নন্দন শিল্পি গোষ্ঠী বড় ভূমিকা রাখতে কাজ করে যাবে।।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।