http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 11 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কক্সবাজার
  7. কিশোরগঞ্জ
  8. কৃষি বার্তা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. খোলা কলাম
  12. গনমাধ্যাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চট্টগ্রাম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় বাঁশের খাটিয়ার আঘাতে শিশুর মৃত্যু

admin
January 11, 2023 9:15 pm
Link Copied!

 

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ায় পারবারিক দ্বন্দের জেরে বাঁশের তৈরী খাটিয়া দিয়ে আঘাত করে এক তাওসীন নামের এক শিশুকে হত্যার ঘটনা ঘটেছে। বুধবার (১১ জানুয়ারি) দুপুরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল ও কলেজ হাসপাতালে শিশু তাওসীনের মৃত্যু হয়।

নিহত শিশু, বগুড়া পৌরসভার ১৫ নং ওয়ার্ডের পশ্চিম গোদারপাড়া এলাকার কুদ্দুস ফকিরের ছেলে তাহসিন ফকির (৯)। সে স্থানীয় একটি স্কুলের প্রথম শ্রেণির ছাত্র।

জানা গেছে, গতকাল মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ৭ টার দিকে সদরের পশ্চিম গোদারপাড়া এলাকায় তাওসীন স্থানীয় একটি মাঠে খেলাধুলা করছিল। তখন আমিনুল বাঁশের তৈরী খাটিয়া দিয়ে তাওসীনের মাথার উপরের অংশের বাম পাশে অঅঘাত করে। পরে  তাহসিনকে আহত অবস্থায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার (১১ জানুয়ারি) দুপুর ২ টার দিকে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করে তাহসিন।

তাহসিনের মা তাসলিমা খাতুন বলেন, আমাদের পাশের বাড়ির আমিনুল ষড়যন্ত্র করে বাঁশের খাটিয়া দিয়ে আঘাত করে আমার ছেলেকে হত্যা করলো। আমি সন্তান হত্যার বিচার চাই।

প্রত্যক্ষদর্শীরা জানান, অভিযুক্ত আমিনুলের সঙ্গে নিহত তাহসিনের মায়ের বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠে। মূলত তারই জেরে দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ চলে আসছিলো। তবে গতকাল দুই পরিবারের মধ্যে বিবাদ শুরু হয়। এর এক পর্যায়ে বাঁশ দিয়ে শিশুটিকে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। আজ জানলাম অসুস্থ অবস্থায় মৃত্যুবরণ করেছে।

বগুড়া পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম বলেন, পশ্চিম গোদারপাড়া এলাকায় এক শিশুকে বাঁশের আঘাতে হত্যা করা হয়েছে। এটা অত্যন্ত ন্যাক্কারজনক ঘটনা। সুষ্ঠু তদন্তের মাধ্যমে হত্যার বিচার দাবি করছি।

এ বিষয়ে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সরাফত ইসলাম জানান, দুই পরিবারের দ্বন্দের জেরে শিশু তাহসিনকে হত্যা করা হয়। আমরা শিগগিরই ঘটনার রহস্য উদঘাটন করে আইনি ব্যবস্থা নিব।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।