http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 27 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় বাসের ভিতর জুয়া খেলার সময় টাকাসহ ৬ জুয়াড়ি গ্রেফতার

admin
September 27, 2022 1:19 pm
Link Copied!

এম এ রাশেদ স্টাফ রিপোর্টার
বগুড়ার আদমদীঘির সান্তাহার এবার পার্কিং করা বাসের ভিতর অভিনব কায়দায় তাসের মাধ্যমে জুয়া খেলার সময় নগদ টাকা ও তাসসহ ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে ফাঁড়ি পুলিশ।

গত ২৬ সেপ্টম্বর সােমবার রাতে সান্তাহারে পার্কিং করা মা শিখা নামক বাসের ভিতর থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো আদমদীঘির সাদিড়া সরদারপাড়ার আক্কাছ আলীর ছেলে আরিফ ইসলাম (২৪), আবুল কাশেমের ছেলে সাদিকুল ইসলাম (২৮). সান্তাহার হলুদ ঘরের মতিউর রহমানের ছেলে জনি (২৬), উপড় পাওতা গ্রামের হাফিজুলের ছেলে রুবেল (২৭), রথবাড়ি এলাকার রইছ উদ্দিনের ছেলে আমিনুল ইসলাম (২৯) ও সান্তাহার মালগুদাম এলাকার মাংলা সরদারের ছেলে আলফাজ উদ্দিন (৩৭)।

এ সময় তাদের নিকট থেকে জুয়া খেলার সময় নগদ ২ হাজার ৪০ টাকা, এক ব্যান্ডিল তাস উদ্ধার করা হয়।
সান্তাহার ফাঁড়ির উপ পরিদর্শক রকিব হাসান জানায়, গত সােমবার রাত সাড়ে ১০টায় সান্তাহার পৌরসভা এলাকায় বাসস্ট্যান্ড পার্কিং করা নওগাঁ-জ-১১-০০০৪ নম্বর মা শিখা নামক বাসের ভিতর অভিনব কায়দার পেশাদারি জুয়াড়িরা তাসের মাধ্যমে জুয়া খেলা চালাচ্ছিলো।

এমন সংবাদের ভিক্তিতে পুলিশ ওই বাসে ফাের্সসহ অভিযান চালিয়ে উল্লেখিত ৬ জন জুয়াড়িকে গ্রেফতার ও তাদের নিকট থেকে টাকা ও তাস উদ্ধার কর। এসময় বেশ কয়েকজন জুয়াড়ি পালিয়ে যায়।

এর কয়েকদিন পূর্বে সান্তাহার মালগুদাম এলাকা থেকে ৫ জুয়ারিকে গ্রেফতার করা হয়। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় জুয়া আইন মামলা রুজু করে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।