http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 7 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় বিআরটিসি বাস ডিপো পরিদর্শন ও মতবিনিময়

admin
January 7, 2023 10:45 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ায় বিআরটিসি বাস ডিপো পরিদর্শন ও কর্মকর্তা-কর্মচারীদের সাথে শুদ্ধাচার বিষয়ক মতবিনিময় সভা করা হয়েছে। শনিবার (৭ জানুয়ারি) সকালে বগুড়া বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের আয়োজনে এই সভা করা হয়। বিআরটিসি বগুড়া বাস ডিপোর ডিজিএম (পিএন্ডএস) ইউনিট প্রধান মো. মনিরুজ্জামান বাবুর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব ও বিআরটিসির চেয়ারম্যান মো. তাজুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন বিআরটিসিকে আরো আধুনিক ও মানসম্মত করে গড়ে তোলার উদ্যোগ নেয়া হয়েছে। এজন্য সকলের সম্মিলিত প্রচেষ্টা ও সহযোগিতা কামনা করছি। বর্তমানে বিআরটিসিতে ব্যাপক পরিবর্তন চলে এসেছে। যাত্রীসেবার মানোন্নয়নে বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়েছে। কর্মকর্তা ও কর্মচারীদের স্বার্থে নেয়া হয়েছে কল্যাণমূলক উদ্যোগ।

সবকিছু মিলিয়ে বিআরটিসি হবে আধুনিক ও মানসম্মত প্রতিষ্ঠান। এসময় উপস্থিত ছিলেন উত্তরবঙ্গের সকল ডিপোর ইউনিট প্রধান বগুড়া বাস ডিপোর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এরআগে প্রধান অতিথি বগুড়া বাস ডিপো পরিদর্শন করেন। এরপর মসজিদ উদ্বোধন করেন তিনি। উদ্বোধন শেষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। বেলা ১১টায় প্রশিক্ষণ ইন্সটিটিউটের মোটর ড্রাইভিং প্রশিক্ষনার্থীদের সাথে মতবিনিময় করা হয়।

বেলা ১২টায় বাস ডিপোর কর্মকর্তা-কর্মচারীদের সাথে শুদ্ধাচার বিষয়ক মতবিনিময় সভা ও কর্মকর্তা-কর্মচারীদের মাঝে সম্মাননা স্মারক বিতরণ করা হয়। দুপুরে বিআরটিসি বাস ডিপো প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোন করেন তিনি। তারপর প্রশিক্ষণ ভবনের সামনে সুন্দর্য্য বর্ধনে বৃক্ষরোপন করেন। শেষে বগুড়া বিআরটিসি শপিং কমপ্লেক্স সরেজমিনে পরিদর্শন করেন প্রধান অতিথি মো. তাজুল ইসলাম।।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।