http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 15 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় সিসি টিভি ক্যামেরা বসিয়ে মাদকদ্রব্য বিক্রি কালে গ্রেফতার ২ জন

admin
November 15, 2022 5:36 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া শহরের হাড্ডিপট্টি এলাকায় প্রশাসনকে ফাঁকি দিয়ে অভিনব কৌশলে সিসি টিভি ক্যামেরা বসিয়ে মাদক ব্যবসার সময় ১৫৫ পিস ট্যাপেন্ডাডলসহ একজন নারী ও একজন পুরুষ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে বগুড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আভিযানিক দল। গ্রেফতারকৃতরা হলেন, শহরের হাড্ডিপট্টি এলাকার আতিয়ার রহমানের ছেলে মোঃ নাহিদ। অপরজন একই এলাকার সাজেদুর রহমান ওরফে নুরের স্ত্রী আঁখি বেগম।

আঁখি বেগমের নামে আরো একটি মাদক মামলা রয়েছে। জানা গেছে, দীর্ঘ এক বছর ধরে এই মাদক ব্যবসায়ি চক্রটি বৈদ্যুতিক খাম্বায় সিসি ক্যামেরা বসিয়ে একটি রুমের ভিতর বসে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে শহরের হাড্ডিপট্টি এলাকায় বগুড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি আভিযানিক দল অভিযান চালায়।

ওই এলাকায় অভিযান চালিয়ে মোঃ নাহিদ ও আঁখি বেগমের কাছ থেকে ১৫৫ পিস ট্যাপেন্ডাডলসহ গ্রেফতার করে। মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ৬টি সিসি ক্যামেরাও জব্দ করা হয়। বগুড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ইব্রাহীম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি হাড্ডিপট্টি এলাকায় সিসি ক্যামেরা লাগিয়ে মাদক ব্যবসা করছিল একটি চক্র।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।