http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 2 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী জন্মদিনে শুভেচ্ছা

admin
December 2, 2022 4:05 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বৃহস্পতিবার (১ই ডিসেম্বর) বগুড়া জেলার মান্যবর পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম মহোদয়ের শুভ জন্মদিন। এ উপলক্ষে জেলা পুলিশের সর্বস্তরের অফিসার ও ফোর্সবৃন্দের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সুদীপ কুমার চক্রবর্ত্তী, বগুড়া জেলার পুলিশ সুপার দায়িত্বভার গ্রহণের পর থেকে জনবান্ধব পুলিশী ব্যবস্থা প্রবর্তনপূর্বক অপরাধ নির্মূলের মাধ্যমে নিরাপদ বগুড়া বিনির্মাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

তাঁর দিকনির্দেশনায় সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে জেলা পুলিশ, বগুড়া। কাজের স্বীকৃতিস্বরূপ লাভ করেছে সর্বাধিকবার রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠত্ব।

ব্যক্তিজীবনে মিতভাষী, অজাতশত্রু, বইপড়ুয়া ও ক্রীড়াপ্রেমী ব্যক্তিটি একজন নন্দিত কবিও।

জন্মতিথিতে পুলিশ সুপার মহোদয়ের সুস্বাস্থ্য, সফলতা ও দীর্ঘায়ু কামনা করেন, ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি,আলোকিত বগুড়া পত্রিকার বার্তা সম্পাদক ও ধুনট উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এম,এ রাশেদ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।