http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 14 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কক্সবাজার
  7. কিশোরগঞ্জ
  8. কৃষি বার্তা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. খোলা কলাম
  12. গনমাধ্যাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চট্টগ্রাম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন পরিষদ চত্বরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

admin
November 14, 2022 6:08 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

 

বগুড়ার ধুনট থানা কর্তৃক আয়োজিত বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৪ই নভেম্বর) সকালে উপজেলার চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদ চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অত্র ইউনিয়নের চেয়ারম্যান হাসানুল করিম পুটুর সভাপতিত্বে, ইউপি সচিব কামরুল হাসানের সঞ্চালনায়,প্রধান অতিথির বক্তব্যে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, পুলিশ ই জনতা জনতাই পুলিশ” এই শ্লোগানের ভিত্তিতে মাদক, বাল‍্যবিবাহ, কিশোরগ‍্যাঙ, নারী নির্যাতন ও ধর্ষণ রোধে বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম।

পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রম সহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানা সহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে।
অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ধুনট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল সনি।

এসময় উপস্থিত আরোও ছিলেন, চৌকিবাড়ী বিট অফিসার এসআই মোস্তাফিজ আলম,এএসআই আব্দুল কুদ্দুস, চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো, শেরপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারাজুল ইসলাম,আওয়ামীলীগের প্রবীন নেতা হারুন অর রশিদ সরকার,বিশ্বহরিগাছা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিপ্লব সরকার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর সবুর সরকার,সাংগঠনিক সম্পাদক বিদ্যুৎ শেখ, সেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি জাকারিয়া সরকার সহ ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ডের ইউপি সদস্য বৃন্দ। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন।

এসময় সবাইকে সচেতন করতে উপস্থিত বক্তারা বিভিন্ন রকম গঠনমূলক বক্তৃতা রাখেন এবং যেকোন বিষয়ে পুলিশকে তথ্য দিতে পরামর্শ দেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।