http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 13 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ধুনটে জমি সংক্রান্ত জেরে এক বৃদ্ধাকে মারপিট

admin
January 13, 2023 1:09 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলায় তাঁরা ভানু নামের এক বৃদ্ধা গুরুতর আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। আহত তাঁরা ভানু পৌরসভার অফিসার পাড়া এলাকার বাদশা মন্ডলের স্ত্রী। এ ঘটনায় তাঁরা ভানুর মেয়ে পলি খাতুন বাদি হয়ে ঘটনার দিন বুধবার (১১ই জানুয়ারি) রাতে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগ সুত্রে জানাজায়, জমি জমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে গত বুধবার রাত্রী অনুমান ৮টার সময় অভিযোগে উল্লেখিত আসামী সোনা উল্লাহ শেখ, শাহার ভানু, সাথী খাতুন দলবদ্ধ হয়ে হাতে লাঠিসোটা, লোহার রড, লোহার শাবল, হাতুড়ি ইত্যাদি দেশীয় অস্ত্রেসস্ত্রে সজ্জিত বে-আইনী ভাবে পলি খাতুনের মা তারা ভানুর বাসার উত্তর পার্শ্বের ওয়াল ভেঙ্গে ভিতরে অনধিকার প্রবেশ করে। প্রবেশেরপর আসবাবপত্র ভাংচুর করে অনুমান ২০ হাজার টাকার ক্ষতি সাধন করে। তখন তার মা তাঁরা ভানু বাধাঁ প্রদান করলে আসামীরা এলোপাথারীভাবে মারপিট করে।

এসময় তাদের হাতে থাকা লোহার রড দ্বারা হত্যার উদ্দেশ্যে তার মা তারা ভানুর মাথা লক্ষ্য করিয়া স্বজরে আঘাত করিলে উক্ত আঘাত তার মা বাম হাত দ্বারা ঠেকালে বাম হাতে লেগে গুরুতর রক্তাক্ত ফাঁটা জখম হয়ে মাটিতে পড়ে যায়। এর এক পর্যায়ে তাদের হাতে থাকা ধারালো হাসুয়া (বোটি) দ্বারা হত্যার উদ্দেশ্যে তারা ভানুর মাথা লক্ষ্য করে কোপ মারলে লক্ষ্যভ্রষ্ট হয়ে ডান পায়ে লেগে গুরুতর আহত হয়।লোক সমাগম বেশি হওয়ার এক পর্যায়ে বিছানার চাদরের নিচে থাকা ত্রিশ হাজার টাকা অসৎ উদ্দেশে নিয়ে যায় এবং বিভিন্ন প্রকার ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়া চলে যায়।

অভিযোগের বদি পলি খাতুন জানান, আমি সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে আমার মাতার অবস্থা আশঙ্খা জনক দেখে অটোভ্যান যোগে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। সেখানে কর্তব্যরত ডাক্তার আমার মাতাকে চিকিৎসার জন্য ভর্তি করে। পরে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।

ধুনট থানার অফিসান ইনচার্জ (ওসি) মোঃ রবিউল ইসলাম জানান, তাহার অভিযোগটি সরজমিনের তদন্ত করে দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।