http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 1 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ধুনটে তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিলেন সাধারণ জনগণ  

admin
January 1, 2023 10:55 pm
Link Copied!

 

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে বিকাশ এজেন্টের টাকা ও মোবাইল ফোন ছিনতাইকালে ভিকটিমের আত্মচিৎকারে স্থানীয় জনগণ তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ।

শনিবার (১লা জানুয়ারি) রাতি আনুমানিক ১১টার দিকে উপজেলার মথুরাপুর ঈদগাহ মাঠের পাশে এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, বগুড়া শেরপুর উপজেলার নওদাপাড়া গ্রামের আকাশ ইসলাম (১৯), রহমতপুর গ্রামের শামীম তানভির (২২) ও সিরাজগঞ্জ জেলার সলঙ্গা উপজেলার লাঙ্গলমোড়া গ্রামের আশিক হাসান (১৯)।

এ ঘটনায় ভুক্তভোগী যুবক মজনু বাদী হয়ে শনিবার রাতি ধুনট থানায় চার জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, মথুরাপুর ইউনিয়নের ছাতিয়ানী গ্রামের যুবক মজনু আলম দীর্ঘদিন ধরে মথুরাপুর বাজারে মোবাইল ফ্লেক্সিলোড ও বিকাশ এজেন্টের ব্যবসা করে আসছিলেন। প্রতিদিনের ন্যায় রাতি আনুমানিক সাড়ে ১০ টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে তাহার ব্যবহৃত মোটরসাইকেল যোগে বাড়ির দিকে ফিরছিলেন।

পথিমধ্যে মথুরাপুর ঈদগাহের পাশে উলিপুর রাস্তার মোড়ে পৌঁছালে, আগে থেকে ওৎ পেতে থাকা ছিনতাইকারী দলের সদস্যরা মোটরসাইকেলের সামনে এসে সংকেত দিলে সে দাঁড়িয়ে যায়। পরে ছিনতাইকারিরা তাকে অতর্কিত ভাবে হামলা করে গলায় গামছা বেধে ফেলার চেষ্টা করলে, মোটরসাইকেলসহ রাস্তার পাশের জমিতে পড়ে যায় মজনু। ছিনতাইকারীদের সাথে ধস্তাধস্তির একপর্যায়ে উঠে কৌশলে দৌড় দিয়ে চিৎকার শুরু করলে আশেপাশের স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে, এবং তিনজন ছিনতাইকারীকে ধরে ৯৯৯ জরুরী নম্বর কল করে পুলিশকে জানায়।

খবর পেয়ে ধুনট থানার পুলিশ এসে ছিনতাইকারীদের থানায় নিয়ে যায়।
এ বিষয়ে ধুনট থানার সেকেন্ড অফিসার এসআই আসাদুজ্জামান বলেন, আটককৃত তিনজন ছিনতাইকারী প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের কথা স্বীকার করেছেন।রোববার দুপুরের পর তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠনো হয়েছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।